whatsapp channel

ওয়েব সিরিজের কারণেই প্রয়োজনের থেকে বেশি সাহসী এই অভিনেত্রী, প্রকাশ্যে সেই ভিডিও

আজকালকার দিনে নবপ্রজন্মের কাছে ওয়েব সিরিজের বিনোদন একটি অন্যতম জনপ্রিয় মাধ্যম হয়ে উঠেছে। নিজেদের প্রয়োজনে নিজেদের সুবিধা মত যে কোন ওয়েব সিরিজ দেখতে পারেন আজকালকার দিনের দর্শকরা এবং সেই জন্য…

Avatar

Sourish Das

আজকালকার দিনে নবপ্রজন্মের কাছে ওয়েব সিরিজের বিনোদন একটি অন্যতম জনপ্রিয় মাধ্যম হয়ে উঠেছে। নিজেদের প্রয়োজনে নিজেদের সুবিধা মত যে কোন ওয়েব সিরিজ দেখতে পারেন আজকালকার দিনের দর্শকরা এবং সেই জন্য রয়েছে একাধিক প্লাটফর্ম। দর্শকরা সবসময় তাদের মনের মত ওয়েব সিরিজ দেখতে পাচ্ছেন এই সমস্ত প্লাটফর্মে। তবে এমন কয়েকটি প্লাটফর্ম থাকে যেখানে মাত্রাতিরিক্ত বোল্ড ওয়েব সিরিজ দেখতে পাওয়া যায়। এই সমস্ত প্ল্যাটফর্মের মধ্যে অন্যতম হলো উল্লু। বর্তমানে দর্শকমহলের একাংশেও যেখানে বোল্ড ওয়েব সিরিজ দেখতে পছন্দ করছেন, সেখানে এই প্লাটফর্ম সব থেকে জনপ্রিয়।

দর্শকরা রীতিমত উপভোগ করেন এই প্লাটফর্মের প্রতিটি ওয়েব সিরিজের প্রতিটি যৌন দৃশ্য। দর্শকদের জন্য একাধিক বোল্ড ওয়েব সিরিজ নিয়ে আসে এই প্লাটফর্ম যা দেখলে আপনার হয়তো লজ্জা লাগবে। কিন্তু এই ওয়েব সিরিজ অন্যান্য সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে থেকে অনেক বেশি জনপ্রিয়। সম্প্রতি তেমনি একটি সিরিজের ট্রেলার প্রকাশিত হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর সেই সূত্র ধরেই এই মুহূর্তে চর্চার কেন্দ্র বিন্দুতে উঠে এসেছেন অভিনেত্রী আয়েশা কাপুর।

আপনারা যারা এই ধরনের ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন তারা সকলেই জানেন আয়েশা কাপুর এই মুহূর্তে এই ধরনের বোল্ড ওয়েব সিরিজের সব থেকে জনপ্রিয় অভিনেত্রী। বর্তমান প্রজন্মের দর্শকদের মাঝে সাহসী অভিনেত্রী হিসেবে বরাবরই তার ভালো পরিচয় রয়েছে। একাধিকবার সোশ্যাল মিডিয়ার পাতায় চর্চা এসেছেন তিনি। সম্প্রতি ভাইরাল হয়েছে সিল ২ এর অফিসিয়াল ট্রেলার যেখানে থাকে অত্যন্ত লাস্যময়ী দেখাচ্ছে এবং স্বাভাবিকভাবেই সেটা নজর কেড়েছে নেট নাগরিকদের।

একটি সাক্ষাৎকারে আয়েশা কাপুর নিজেই জানিয়েছেন ক্যামেরার সামনে একাধিকবার সহঅভিনেতার সাথে ঘনিষ্ঠ হয়েছেন তিনি এই ওয়েব সিরিজ করার সময়। অবশ্য তার আভাস এই ট্রেলারে আপনারা পাবেন। এক নববিবাহিত দম্পতির ব্যক্তিগত কিছু সমস্যা এবং সম্পর্ক নিয়ে ওয়েব সিরিজটি তৈরি হয়েছে। অবশ্য সেকথা আপনি এই ওয়েব সিরিজ দেখলেই বুঝতে পারবেন।

whatsapp logo