whatsapp channel

VIDEO: শাড়ি পরে অপরূপ ভঙ্গিমায় নাচ দুই সুন্দরীর, ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে এই ভিডিও

দৈনন্দিন জীবনে মশলাদার বিনোদনের কথা বললে অনেকে কিন্তু সোশ্যাল মিডিয়ার (Social Media) নাম নেবেন অনেকেই। নেট মাধ্যমের সুবিশাল জগতে গুরুত্বপূর্ণ তথ্য যেমন পাওয়া যায়, তেমনি প্রতিটি মোড়ে মোড়ে রয়েছে বিনোদনের…

Nirajana Nag

Nirajana Nag

দৈনন্দিন জীবনে মশলাদার বিনোদনের কথা বললে অনেকে কিন্তু সোশ্যাল মিডিয়ার (Social Media) নাম নেবেন অনেকেই। নেট মাধ্যমের সুবিশাল জগতে গুরুত্বপূর্ণ তথ্য যেমন পাওয়া যায়, তেমনি প্রতিটি মোড়ে মোড়ে রয়েছে বিনোদনের উপাদান। আসলে যতই সিনেমা, সিরিয়াল কিংবা সিরিজ বাজার কাঁপাক না কেন, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল নানান ভিডিও-ও (Viral Video) কিন্তু এক্ষেত্রে অন্য মাধ্যমগুলিকে রীতিমতো টেক্কা দেওয়ার ক্ষমতা রাখে। সোশ্যাল মিডিয়া এবং ভাইরাল ভিডিও কার্যত অবিচ্ছেদ্য।

প্রতিনিয়ত কতশত ভিডিও যে শেয়ার করা হয় সোশ্যাল মিডিয়ায় তার ইয়ত্তা নেই। বিশ্বের কোন প্রান্তে কী ঘটছে তা আলোর চেয়েও দ্রুত গতিতে এসে পৌঁছায় মানুষের কাছে। সোশ্যাল মিডিয়ার কনসেপ্ট যত জনপ্রিয় হচ্ছে আমজনতার মাঝে, ততই পাল্লা দিয়ে বাড়ছে এর প্ল্যাটফর্মের সংখ্যা। তবে এখনো পর্যন্ত যে কটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম রয়েছে তার মধ্যে জনপ্রিয়তা এবং ব্যবহারের দিক দিয়ে তালিকার শুরুতেই জায়গা করে নেবে ইউটিউব।

VIDEO: শাড়ি পরে অপরূপ ভঙ্গিমায় নাচ দুই সুন্দরীর, ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে এই ভিডিও

সোশ্যাল মিডিয়ার বহু পুরনো প্ল্যাটফর্ম ইউটিউব। মূলত ভিডিও শেয়ার করতেই ব্যবহার করা হয় এই প্ল্যাটফর্মের। বিভিন্ন সময়ে বিভিন্ন ধরণের ভিডিও ভাইরাল হয় ইউটিউবে। সম্প্রতি তেমনি একটি ভিডিও চর্চায় উঠে এসেছে। এটি একটি নাচের ভিডিও। বাংলা গানের ডান্স কভার করে ভিডিও বানিয়েছেন দুই যুবতী। ‘আকাশে বাতাসে’ গানের তালে নেচে ভিডিও বানিয়েছেন তারা। দুজনের পরনেই রয়েছে শাড়ি।

তাদের নাচের ধরণ, ভঙ্গিমা নজর দ্রুত কেড়ে নিয়েছে নেটিজেনদের। ভিডিও বানানোর জন্যও খুব সুন্দর জায়গা পছন্দ করেছেন তারা। ফোক ক্রিয়েশন নামের একটি ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছে ভিডিওটি যা নতুন করে ফের চর্চায় উঠে আসতেই ভাইরাল হয়ে গিয়েছে। ২ লক্ষ মানুষ এখনো পর্যন্ত দেখেছে ভিডিওটি। দুই সুন্দরী যুবতীর নাচের প্রশংসায় পঞ্চমুখ সকলেই। নতুন করে ভাইরাল হতেই কার্যত ঝড়ের গতিতে ভিউ বাড়ছে নাচের ভিডিওটিতে। প্রশংসা পাচ্ছেন দুই সুন্দরী যুবতী।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই