Hoop StoryHoop Viral

Viral: সরাসরি গোমাতার স্তন পান করছে ছোট্ট শিশুকন্যা, অসাধারণ কীর্তি ভাইরাল নেটদুনিয়ায়

হিন্দু শাস্ত্র মতে, এই হিন্দুরা গরুকে দেবতা হিসেবে পুজো করেন। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে এক বোমা তার স্তন পান করছে এক ছোট্ট শিশুর বাড়ির লোক তাকে স্তনের কাছে নিয়ে গিয়ে গোমাতার স্তনদুগ্ধ পান করাচ্ছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই হুহু করে ভাইরাল হয়েছে আর হবে নাই বা কেন এত সুন্দর দৃশ্য দেখে মানুষ অবাক হয়ে গেছেন।

তবে এই ভিডিওটি দেখে অনেকেই নেতিবাচক মন্তব্য করেছেন এইভাবে গরুর দুধ সরাসরি পান করানোটা বাচ্চাটির স্বাস্থ্যের পক্ষে কতটা ভালো এই নিয়ে প্রশ্ন তুলেছেন। প্রত্যেকেই অনেকে এমন কথাও বলেছেন যে এই দুধ পান করানোর পরে অবশ্যই বাচ্চাটিকে কোনো শিশুর চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া উচিত। কিন্তু ভিডিওটি দেখে মনে হচ্ছে ভারতের কোন অজপাড়াগাঁয়ের এই ঘটনাটি যেখানে মানুষ কুসংস্কারে অনেক বেশি বিশ্বাস করে।

ধর্মীয় কোন এক বিশ্বাস থেকেই এই ভিডিওটি হুহু করে ভাইরাল হয়েছে। দেখে ফেলেছেন অনেক মানুষ তবে কমেন্টে মানুষ শিশুদের স্বাস্থ্য নিয়েই বেশি সচেতন হয়েছে। স্বাস্থ্য সচেতনতার জন্য ভিডিওটি সত্যিই সকলের কাছে পৌঁছে যাওয়া উচিত। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। কখনো আনন্দের খবর, কখনো আবার বিনোদন, কখনো আবার নতুন প্রজন্মের প্রতিভা কখনো আবার এমন শিক্ষামূলক ভিডিও। মুহূর্তের মধ্যে এই খবরগুলো ভাইরাল হয়ে যায়।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo