whatsapp channel

VIRAL: স্বপ্না চৌধুরী অতীত, খোলা মঞ্চে কোমর নাচিয়ে পুরুষদের উত্তেজিত করলেন নৃত্যশিল্পী সুনীতা বেবি

ইদানিং হরিয়ানভি নৃত্যশিল্পী সুনীতা বেবি (Sunita Baby)-র জনপ্রিয়তা ক্রমবর্ধমান। হরিয়ানার মেয়ে সুনীতা কেরিয়ার হিসাবে বেছে নিয়েছেন হরিয়ানভি ও রাগনী নৃত্যকে। খোলা মঞ্চে শো করেন তিনি। তবে গোটা ভারত জুড়ে নয়,…

Avatar

Nilanjana Pande

ইদানিং হরিয়ানভি নৃত্যশিল্পী সুনীতা বেবি (Sunita Baby)-র জনপ্রিয়তা ক্রমবর্ধমান। হরিয়ানার মেয়ে সুনীতা কেরিয়ার হিসাবে বেছে নিয়েছেন হরিয়ানভি ও রাগনী নৃত্যকে। খোলা মঞ্চে শো করেন তিনি। তবে গোটা ভারত জুড়ে নয়, শুধুমাত্র হরিয়ানার বুকেই তা সীমাবদ্ধ। চলতি বছরের অগস্ট মাসে একটি হরিয়ানভি ইউটিউব চ্যানেল থেকে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে সুনীতার ডান্স ভিডিও। লোকসঙ্গীত শিল্পী বিকাশ (Vikas)-এর গাওয়া গান ‘কবুতর’-এর সাথে নৃত্য পরিবেশন করেছেন সুনীতা। এটিও একটি রাজনৈতিক দলের অনুষ্ঠান যেখানে পারিশ্রমিকের বিনিময়ে মঞ্চে নেচেছেন সুনীতা।

ভিডিওয় তাঁর পরনে রয়েছে গোলাপি রঙের সালোয়ার ও হলুদ রঙের টাইট কামিজ। নাচের শুরুতে গোলাপি ওড়নায় মাথা ও মুখমন্ডল আবৃত করেছেন সুনীতা। টাইট সালোয়ার-কামিজের ডিপ নেকলাইনের মাধ্যমে দৃশ্যমান হয়েছে তাঁর ক্লিভেজ। কয়েকটি ঠুমকার পর মুখের উপর থেকে ঘোমটা সরান সুনীতা। কিন্তু পরক্ষণেই আবারও ঘোমটায় মুখ আবৃত করেন তিনি। একসময় নাচতে নাচতে মঞ্চের সামনে এক ব্যক্তির সামনে চলে আসেন সুনীতা। ওই ব্যক্তির হাতে দেখা যায় টাকা। অর্থাৎ সুনীতার নাচের বিনিময়ে তিনি শিল্পীকে অর্থ দিচ্ছেন। সুনীতাও সেই টাকা নেন। তবে সময় যত গড়ায়, সুনীতার নাচও ক্রমশ হয়ে ওঠে প্রগলভ।

নাচতে নাচতে নিচু হয়ে ক্লিভেজ শো-অফ করেন সুনীতা। ইতিমধ্যেই মঞ্চের উপর টাকার নোট হাতে উঠে আসেন এক প্রৌঢ়। সুনীতা দর্শকদের দিকে পিছন ফিরে ওই ব্যক্তির কাছে গিয়ে প্রায় অন্তরঙ্গ হয়ে নাচতে থাকেন। ওই ব্যক্তি কিছু টাকা তাঁর হাতে দেওয়ার পর এক ধমক দিলে সুনীতা যৌন আবেদনপূর্ণ নাচ শুরু করেন তাঁর সামনে।

এরপর আবারও দর্শকদের কাছে গিয়ে ক্লিভেজ শো-অফ করে ও অশালীন নাচ নেচে সুনীতা অর্থ নেন। এই ভিডিওটির ভিউ এখনও পর্যন্ত সাতান্ন হাজার অতিক্রম করেছে।

whatsapp logo