Advertisements

Web Series: যৌবনের খেলায় গা ভাসিয়ে চরম সর্বনাশ করে বসল একদল যুবক, গোপন মজা নিন এই সিরিজের

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

বিনোদনের ক্ষেত্রে এখন একটা বড় বদল এসেছে সবদিক দিয়েই। আর এই বদলের সূত্রপাত হয় বছর কয়েক আগে করোনার সময় থেকেই। দীর্ঘদিন ঘরবন্দি হয়ে থেকে চিরাচরিত বিনোদনের প্রতি এখন দর্শকদের অধিকাংশের মন উঠে গিয়েছে। ভিন্ন ধারার বিনোদনের প্রতি আকর্ষণ দিন দিন বেড়েই চলেছে দর্শকদের। এর মধ্যে অন্যতম ওয়েব সিরিজ (Web Series)। বর্তমানে কর্মব্যস্ত জীবনে অবসরের বেশির ভাগ সময়টাই স্মার্ট ফোন বা সোশ্যাল মিডিয়ায় (Social Media) খরচ করেন অনেকে। এই সময়টুকুতে এখন বাইরে যাওয়ার থেকে বাড়িতে বসেই চিত্ত বিনোদন করেন নেটিজেনরা।

সোশ্যাল মিডিয়ায় বহু ভিডিওই ভাইরাল হয়। বিভিন্ন বিষয় নিয়ে নেটপাড়ায় চর্চা হতে থাকে। ঘরোয়া টোটকা থেকে শুরু করে নানান বিষয়ের উপরে ভিডিও শেয়ার করা হয় নেট মাধ্যমে। কাজের ফাঁকে বা অবসর সময়ে ভার্চুয়াল জগতে ঘুরে বেড়াতে ভালোবাসেন কমবেশি সকলেই। এই ভিডিও গুলিই তখন হয়ে ওঠে বিনোদনের মূল মাধ্যম। শুধু ভিডিও নয়, ওয়েব সিরিজ এবং শর্ট ফিল্মও জনপ্রিয়তা পাচ্ছে পাল্লা দিয়ে।

 

ডিজিটাল মিডিয়ার জনপ্রিয়তার কারণও রয়েছে। এখানে হরেক ধরণের গল্প দর্শকরা পেয়ে যাচ্ছেন একই প্ল্যাটফর্মে। কিছু কিছু OTT প্ল্যাটফর্মে সাবস্ক্রিপশন নিতে হয় ঠিকই, কিন্তু অনেক জায়গাতে বিনামূল্যেই কনটেন্ট দেখার সুযোগ থাকে দর্শকদের। তাই নির্দিষ্ট সময় অন্তর একটা নির্দিষ্ট অঙ্কের টাকা জমা করে অনেক বেশি সংখ্যক কনটেন্ট দেখাটাই বেশি পছন্দ করেন বেশিরভাগ দর্শক। তাই দিনে দিনে বাড়ছে ওয়েব সিরিজের জনপ্রিয়তা। প্রথম প্রথম একটি দুটি প্ল্যাটফর্ম মাথা তুলে দাঁড়ালেও এখন আকাশছোঁয়া জনপ্রিয়তা দেখে কার্যত ব্যাঙের ছাতার মতো গজাচ্ছে নতুন নতুন প্ল্যাটফর্ম।

সম্প্রতি এমনি একটি প্ল্যাটফর্ম ALTT -এ লঞ্চ হয়েছে একটি নতুন ওয়েব সিরিজ। নাম ‘ব্যাকরোড হাসল’। মাত্র দু মাস আগেই সিরিজের প্রথম ঝলক প্রকাশ্যে এসেছে। এর মধ্যেই ৭৭ হাজারেরও বেশি মানুষ এই ভিডিও দেখে ফেলেছেন। একান্তে বসেই এই সিরিজ দেখা সম্ভব হবে।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow