whatsapp channel

টাকার লোভে যৌনতার ফাঁদ পাতলেন মা ও মেয়ে, বাকি শরীরের খেলা দেখুন এই সিরিজে

উল্লু ভারতের হিমেল হাওয়ায় আনতে চাইছে উষ্ণতার আঁচ। একের পর এক প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ স্ট্রিম হচ্ছে এই ওটিটি প্ল্যাটফর্মে। উল্লুর প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজগুলির দর্শক সংখ্যাও যথেষ্ট। গত 20 শে ডিসেম্বর…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

উল্লু ভারতের হিমেল হাওয়ায় আনতে চাইছে উষ্ণতার আঁচ। একের পর এক প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ স্ট্রিম হচ্ছে এই ওটিটি প্ল্যাটফর্মে। উল্লুর প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজগুলির দর্শক সংখ্যাও যথেষ্ট। গত 20 শে ডিসেম্বর উল্লুর ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ ‘বেসুধ’-এর অফিশিয়াল ট্রেলার। ওয়েব সিরিজটি উল্লুতে স্ট্রিম হবে ক্রিসমাসের পরের দিন অর্থাৎ আগামী 26 শে ডিসেম্বর। ‘বেসুধ’-এর কেন্দ্রে রয়েছে বাবা-মেয়ের কাহিনী।

Advertisements

বাবার কাছে মেয়ে বেড়াতে যাওয়ার আবদার করে। সে একটি ট‍্যুরিস্ট বাংলো দেখিয়ে বলে, এটি অপূর্ব সুন্দর। তার বাবা তাকে বলে ওই বাংলো বুক করতে। নির্দিষ্ট দিনে বাবা ও মেয়ে পৌঁছে যায় বাংলোয়। তাদের আপ‍্যায়ন করে ওই বাংলোর মালকিন প্রাজক্তা ও তার মেয়ে রেশম। রেশমের শারীরিক সৌন্দর্য আকর্ষণ করে ওই প্রৌঢ় ব্যক্তিকে। সে গোপনে রেশমকে লক্ষ্য করে। রেশমের কথা ভেবে সে ঘুমাতে পারে না। ফলে ডাইনিং রুমে ওই ব্যক্তি পায়চারি করে। রেশম তা দেখতে পেয়ে তাকে ঘুমের ওষুধ দেয়। কিন্তু একসময় ওই ব্যক্তি রেশমের পানীয়ে মিশিয়ে দেয় স্লিপিং পিল।

Advertisements

স্লিপিং পিল মেশানো পানীয় পান করে আচ্ছন্ন হয়ে পড়ে রেশম। ওই ব্যক্তি রেশমের আচ্ছন্নতার সুযোগে তার সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করে। এরপর একদিন সে আবারও ঘুম না আসার অজুহাতে ডাইনিং-এ পায়চারি করতে থাকে। প্রাজক্তা তাকে দেখতে পেয়ে বলে, সে গরম কফি বানিয়ে নিয়ে আসছে। প্রাজক্তা কফি বানিয়ে টেবিলে এনে রাখে এবং আবারও কিচেনে যায়। কিন্তু প্রাজক্তার কফিতে ওই ব্যক্তি স্লিপিং পিল মিশিয়ে দেয়। প্রাজক্তা ওই কফি খেয়ে আচ্ছন্ন হয়ে পড়লে তার সাথে শারীরিক ঘনিষ্ঠতা তৈরি করে ওই ব্যক্তি।

Advertisements

পরে ওই ব্যক্তির অনুশোচনা হয় এই কাজের জন্য। সে তার মেয়েকে নিয়ে ওই বাংলো ছেড়ে চলে যেতে মনস্থ করে। কিন্তু আচমকাই সে জানতে পারে, নিজের অজান্তেই মধুচক্রের শিকার হয়েছে সে। ওই ব্যক্তিকে প্রাজক্তা ও রেশমা তাদের সাথে ঘটে যাওয়া শারীরিক সম্পর্কের ভিডিও দেখিয়ে ব্ল্যাকমেল করে দুই লক্ষ টাকা দাবি করে। ওই ব্যক্তি কি আদৌ তাদের হাত থেকে ছাড়া পাবে? উত্তর পেতে অপেক্ষা করতে হবে আগামী 26 শে ডিসেম্বর পর্যন্ত।

Advertisements
whatsapp logo
Advertisements