whatsapp channel
Hoop Story

সংশয় নিয়েই বাবা হতে চলেছেন জনপ্রিয় গায়ক নোবেল, ফেসবুক পোস্ট ঘিরে বিতর্ক

একটা সময় ভারতীয় চ্যানেল জি বাংলায় আয়োজিত রিয়্যালিটি শো ‘সা রে গা মা পা’ দিয়ে বিশেষ পরিচিত পেয়েছিলেন বাংলাদেশী শিল্পী নোবেল ম্যান। সেই নোবেল এবার বাবা হচ্ছেন। অবশ্য আদৌ তিনি বাবা হচ্ছেন কিনা তা নিয়ে নিজের মধ্যেও সংশয় আছে। সম্প্রতি তিনি ফেসবুক পেজে আজব কিছু লাইন লেখেন।

নোবেলের কথা অনুযায়ী, “আলহামদুলিল্লাহ। হয়তো আমরা মা-বাবা হতে চলেছি। আমি এবং আমার সহধর্মিনীর জন্য দোয়া করবেন।” এই হয়তো নিয়েই সমালোচনার শিকার হন নোবেল। এরপরেই এই মইনুল আহসান নোবেলের (Mainul Ahsan Noble) কাছে প্রথম প্রশ্ন আসে, “হয়তো বা? আপনি শিওর না?” তারই বাংলাদেশের ভাইরা তাকে korakkho করে বলেছেন, “ভাই যা করেছো তো করেছোই এখন বাচ্চাটার দিকে তাকাইয়া ভাল হয়ে যাও। যেন বাচ্চা তোমারে নিয়া প্রাউড করতে পারে।” কেউ লিখেছেন, “তোর মত মাদারবোর্ড না হলেই হয়।”

নোবেল এই প্রথমবার সমালোচিত হলেন এমনটা নয়। এর আগেও কটাক্ষের শিকার হয়েছেন। যেই ভারত তাকে পরিচিত দিয়েছে সেই ভারতের প্রধানমন্ত্রীর (PM Modi) বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করেন, এমনকি কবি রবীন্দ্রনাথ ঠাকুরের বিরুদ্ধেও কুরুচিকর মন্তব্য করেছেন।

মিডিয়ায় গুঞ্জন এটি নোবেলের তৃতীয় বিয়ে। শোনা যায় ২০১৯-এর নভেম্বরে রীতিমতো পণ নিয়ে ৩ নম্বর বিয়ে করেন তিনি। এর আগে রিমি নামে একটি মেয়ের সঙ্গে বিয়ে করেন, এবং পরে এক আত্মীয়কে বিয়ে করে নোবেল। যদিও সংবাদমাধ্যমে নোবেলের দাবী যে তিনি একবারই বিয়ে করেছেন, তবে অনেক সম্পর্কে ছিলেন।

whatsapp logo