Hoop PlusRegional

Mehazabien Chowdhury: শাকিবের মতো গোপনে বিয়ে সারলেন মেহজবিন! সত্যিটা জানালেন নায়িকা নিজেই

বর্তমানে ঢালিউড অর্থাৎ বাংলাদেশ ফিল্ম ইন্ডাস্ট্রিতে ক্রমশ বদলে যাচ্ছে সম্পর্কের রসায়ন। পুজোর সময় থেকে শাকিব খান (Shakib Khan), শবনম খান বুবলি (Shobnom Khan Bubly) ও তাঁদের পুত্রসন্তান শেহজাদ খান বীর (Shehzad Khan Veer)-কে নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। শাকিবের একের পর এক সম্পর্ক ও অবৈধ সন্তানের খবর এসেছে প্রকাশ্যে। জানা গিয়েছে গোপনে বিয়ে করেছেন শাকিব ও বুবলি। এবার শোনা গেল, বাংলাদেশের জনপ্রিয় মডেল-অভিনেত্রী মেহজবিন চৌধুরী (Mehazabien Chowdhury)-ও নাকি লুকিয়ে বিয়ে করেছেন।

অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল, মেহজবিনের সাথে সম্পর্ক রয়েছে বিজ্ঞাপন নির্মাতা আদনান-আল-রাজীব (Adnan-Al-Rajeev)-এর। সম্প্রতি একটি পুরস্কার অনুষ্ঠানে যোগ দিতে আমেরিকায় গিয়েছেন মেহজবিন। সেখানে তাঁর সাথেই গিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা (Tanjin Tisha) ও তাসনিয়া ফারিন (Tasnia Fareen)। তিশা একটি ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন যাতে মেহজবিন ও আদনানকে একে অপরের হাত ধরে হাঁটতে দেখা যাচ্ছে। এরপরেই তাঁদের বিয়ে নিয়ে গুঞ্জন রটে সোশ্যাল মিডিয়ায়। তবে মেহজবিন এই ঘটনায় অত্যন্ত ক্ষুব্ধ হয়ে ফেসবুকে লিখেছেন, তিনি অতিরঞ্জিত সাংবাদিকতার আত্মার শান্তি কামনা করেন।

2018 সালে মেহজবিন নিজেই আদনানের সাথে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লিখেছিলেন, জীবনের প্রত্যেক ধাপে আদনানের প্রতি তাঁর বিশ্বাস রয়েছে। এরপরেই তাঁদের সম্পর্কের গুঞ্জন চর্চিত হয় বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতে।

2009 সালে এক বিউটি কনটেস্ট জেতার মাধ্যমে বাংলাদেশের বিনোদন জগতে পা রাখেন মেহজবিন। বর্তমানে তিনি যথেষ্ট পরিচিত মুখ হয়ে উঠেছেন।

whatsapp logo