whatsapp channel

Bappi Lahiri: ‘সারেগামাপা’-র মঞ্চে বাপ্পী লাহিড়ী, কিংবদন্তীর ভাঙা গলা শুনে স্বর হারানোর জল্পনা তুঙ্গে

জি টিভির পর্দায় শুরু হয়ে গিয়েছে ‘সারেগামাপা’। সর্বভারতীয় শো হওয়ার কারণে অন্যান্য শোয়ের তুলনায় এই শোয়ের গ্রহণযোগ্যতা অনেক বেশি। এই মুহূর্তে ‘সারেগামাপা’-র মঞ্চে বিচারকের আসনে রয়েছেন বিশাল দাদলানি (Vishal Dadlani),…

Avatar

HoopHaap Digital Media

জি টিভির পর্দায় শুরু হয়ে গিয়েছে ‘সারেগামাপা’। সর্বভারতীয় শো হওয়ার কারণে অন্যান্য শোয়ের তুলনায় এই শোয়ের গ্রহণযোগ্যতা অনেক বেশি। এই মুহূর্তে ‘সারেগামাপা’-র মঞ্চে বিচারকের আসনে রয়েছেন বিশাল দাদলানি (Vishal Dadlani), শঙ্কর মহাদেবন (Shankar Mahadevan), হিমেশ রেশমিয়া (Himesh Reshmiya)। সম্প্রতি ‘সারেগামাপা’-র মঞ্চে অতিথি হিসাবে এসেছিলেন বাপ্পী লাহিড়ী (Bappi Lahiri)। কিন্তু শোয়ে তাঁর কন্ঠস্বর শুনে আবারও তাঁর স্বর হারানো নিয়ে জল্পনা শুরু হল।

সম্প্রতি জি টিভির তরফে ‘সারেগামাপা’-র একটি প্রোমো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই প্রোমোতে দেখা যাচ্ছে, ‘সারেগামাপা’-র বিশেষ পর্বে অতিথি হয়ে এসেছেন বাপ্পী লাহিড়ী ও কল্যাণজী-আনন্দজী (kalyanji-Anandji)। আনন্দজীকে দেখে বাপ্পী বলেন, তাঁর খুব আনন্দ হচ্ছে। দর্শকরা লক্ষ্য করেছেন, বাপ্পীর গলার স্বর ভাঙা। এক মাস আগে ‘বিগ বস’-এ এসেও বাপ্পীকে ভাঙা গলায় কথা বলতে দেখা গিয়েছিল। ফলে অনেকেই মনে করছেন ধীরে ধীরে কন্ঠস্বর হারাচ্ছেন বাপ্পী। কিন্তু পুজোর সময় রিলিজ হওয়া মিউজিক অ্যালবাম ‘ফুলমতী’-তে বাপ্পীর কন্ঠস্বর আগের মতোই রয়েছে।

চলতি বছরে করোনায় আক্রান্ত হয়েছিলেন বাপ্পী। তাঁর বেশ কিছু কোমর্বিডিটি ছিল। ফলে তিনি করোনায় আক্রান্ত হওয়ার পরেই তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে। প্রায় পাঁচ মাস নাকি তিনি কথা বলেননি। সেই সময় তাঁর পুত্র বাপ্পা লাহিড়ী (Bappa Lahiri) জানিয়েছিলেন, চিকিৎসক তাঁর বাবাকে কন্ঠস্বর ভালো রাখার জন্য বেশি কথা বলতে বারণ করেছেন। তিনি আশাবাদী ছিলেন, পুজোর আগেই বাপ্পী সুস্থ হয়ে উঠবেন। কিন্তু বলা বাহুল্য, তা ঘটেনি।

কারণ বার্ধক্যজনিত কারণে বাপ্পীর পুরোপুরি সুস্থ হতে এখনও কিছুটা সময় লাগবে। কিন্তু এর মাঝেই নিজের কাজকর্মে নিজেকে ব্যস্ত রেখেছেন তিনি। ‘ফুলমতী’-র মিউজিক তিনি নিজেই কম্পোজ করেছেন। এছাড়াও একটি দক্ষিণী ফিল্মে মিউজিক কম্পোজ করার কথা রয়েছে তাঁর।

 

View this post on Instagram

 

A post shared by ZEE TV (@zeetv)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media