Hoop Life

Lifestyle: আজই বাথরুম থেকে সরান এই পাঁচটি জিনিস, কেটে যাবে অমঙ্গলের ছায়া

নতুন বছর আসতে আর খুব বেশি দিন বাকি নেই, মাত্র কয়েকটা দিন বাকি আছে। এই কয়েকটা দিনের মধ্যেই আপনি যদি বাস্তু মেনে কতগুলি কাজ করতে পারেন, তাহলে দেখবেন আপনার জীবনী কোন সমস্যা হবে না। আমরা অনেক সময় বুঝতে পারি না, আমাদের অজান্তেই অনেক ভুল আমরা করে ফেলি কিন্তু বাস্তু নিয়মে যদি এই নিয়মগুলো মেনে চলেন। তাহলে দেখবেন আপনার জীবনে কোনদিন অর্থনৈতিক সংকট হতে পারে না, সেক্ষেত্রে বাথরুমের বিষয়টি আপনাকে খেয়াল রাখতে হবে।

১) ভাঙ্গা কাঁচ- বাথরুমে ভুল করে কখনো ভাঙ্গা কাঁচ রাখবেন না, আপনি জানেন কি? এতে কিন্তু আপনার জীবনে নেমে আসতে পারে ঘোরতর অন্ধকার। শুধুমাত্র বাস্তু মতেই নয়, এটি যদি একটু ভেবে দেখেন ভাঙা কাঁচ, কিন্তু আপনাকে শারীরিকভাবেও ক্ষতবিক্ষত করতে পারে বা বাড়িতে যদি বাচ্চা থাকে পোষ্য থাকে, এটি কিন্তু একেবারেই আপনার জন্য উপযুক্ত হবে না, তাই বাথরুম থেকে আজ থেকে সরিয়ে ফেলুন ভাঙ্গা কাঁচ।

২) ফাঁকা বালতি – বাথরুমে কখনো ফাঁকা বালতি রাখবেন না, বালতিতে সর্বদা জল ভরে রাখবেন, ফাঁকা বালতি কিন্তু আপনার অর্থনৈতিক সংকেতকে অনেক বেশি পরিমাণে ত্বরান্বিত করে। তাই আজ থেকে এই কথাটি মাথায় রাখবেন।

৩) কাঁটা জাতীয় গাছ- বাথরুমে কখনো কাঁটা জাতীয় গাছ রাখবে না। কাঁটা জাতীয় গাছ রাখলে, কিন্তু আপনার জীবন দুর্বিষহ হয়ে উঠতে পারে। ফার্ন জাতীয় গাছ কিংবা অ্যালোভেরা রাখতে পারেন।

৪) ভেজা তোয়ালে – বাথরুমে কখনো ভেজা তোয়ালে রাখবেন না। ভেজা তোয়ালে রাখলে আপনার কিন্তু দিন একেবারে দুর্বিষহ হতে পারে, সব সময় তোয়ালেকে শুকিয়ে রাখুন কিংবা ওয়াশিং মেশিনে একটুখানি শুকিয়ে তারপরে রাখতে পারেন ।

৫) ছেঁড়া চটি – বাথরুমে কখনো ছেঁড়া চটি রাখতে নেই, আমরা অনেক সময় বাতিল হয়ে যাওয়া চটি জুতো বাথরুমের জন্য রেখে দি, কিন্তু খেয়াল রাখবেন পুরনো হলেও কোন ক্ষতি নেই, কিন্তু যাতে ছেঁড়া চটি না হয় তাহলেও কিন্তু আপনার জীবনে বিপদ ঘনিয়ে আসতে পারে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Related Articles