whatsapp channel

প্রতিদিন ঘুম থেকে উঠে একটি মন্ত্র বদলে দেয় জীবন

বর্তমান পরিস্থিতি হোক কিংবা পরবর্তীকালে মনকে শান্ত রাখতে গেলে অবশ্যই পাঠ করুন গায়ত্রী মন্ত্র। এমনিতেই বিজ্ঞান বলে সকালবেলা, সন্ধ্যেবেলা যেকোনো সময় মন্ত্র পাঠ করলে শরীর ভেতর থেকে সুস্থ থাকে। মঞ্চের…

Avatar

HoopHaap Digital Media

বর্তমান পরিস্থিতি হোক কিংবা পরবর্তীকালে মনকে শান্ত রাখতে গেলে অবশ্যই পাঠ করুন গায়ত্রী মন্ত্র। এমনিতেই বিজ্ঞান বলে সকালবেলা, সন্ধ্যেবেলা যেকোনো সময় মন্ত্র পাঠ করলে শরীর ভেতর থেকে সুস্থ থাকে। মঞ্চের মধ্যে থাকা ওম শব্দ আপনাকে ভেতর থেকে সুস্থ থাকতে সাহায্য করবে। তাই এগুলি কোন অলৌকিক বা কুসংস্কার নয়।

প্রতিদিন সকালবেলা ঘুম থেকে উঠে পরিষ্কার-পরিচ্ছন্ন হয়ে এক জায়গায় বসে গায়ত্রী মন্ত্র পাঠ করুন। তবে দুপুরবেলা এবং সন্ধ্যেবেলাতেও আপনি গায়ত্রী মন্ত্র পাঠ করতে পারেন। তবে সব সময়ই শুদ্ধ কাপড়ে আপনাকে বসতে হবে এবং একনিষ্ঠ হয়ে গায়ত্রী মন্ত্র জপ করতে হবে। সকাল বেলা খোলা বারান্দায় কিংবা ছাদে পদ্মাসনে বসে এই মন্ত্র পাঠ করতে পারেন। সন্ধ্যাবেলা ঠাকুরঘরে বা নিজের ঘরে আলো বন্ধ করে মাটিতে বসে অবশ্যই পাঠ করুন গায়ত্রী মন্ত্র।

প্রতিদিন ঘুম থেকে উঠে একটি মন্ত্র বদলে দেয় জীবন

এই মন্ত্র পাঠ করলে শরীর সুস্থ থাকে। এই মন্ত্র পাঠ করলে মনকে বশে আনার ক্ষমতা তৈরি হয়। যারা ডিপ্রেশনে ভুগছেন, তারা অবশ্যই এই মন্ত্র আস্তে আস্তে পাঠ করা অভ্যাস করুন। যারা হজমের সমস্যায় ভুগছেন তারা বজ্রাসনে বসে সারা দিনে তিনবেলা গায়ত্রী মন্ত্র জপ করুন। শারীরিকভাবে, মানসিকভাবে সুস্থ থাকলে আপনি স্বাভাবিকভাবেই যেকোন কাজ সহজে করে ফেলতে পারবেন।

দেখে নিন গায়ত্রী মন্ত্র -»

প্রতিদিন ঘুম থেকে উঠে একটি মন্ত্র বদলে দেয় জীবন

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media