whatsapp channel

দীর্ঘদিন ধরে সমস্যায় ভুগছেন! শাঁখ বাজানোর শব্দেই কাটবে সমস্ত বাঁধা

বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, আপনার সমস্ত সমস্যার সমাধান হবে একবার শাঁখ বাজাতেই। শঙ্খধ্বনি আপনার গৃহের জন্য ভীষণ মঙ্গল। শঙ্খর ধ্বনি সাহায্যে কেটে যাবে সমস্ত নেগেটিভিটি। প্রতিদিন সকাল-বিকাল যদি নিয়ম করে শাঁখ…

Avatar

HoopHaap Digital Media

বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, আপনার সমস্ত সমস্যার সমাধান হবে একবার শাঁখ বাজাতেই। শঙ্খধ্বনি আপনার গৃহের জন্য ভীষণ মঙ্গল। শঙ্খর ধ্বনি সাহায্যে কেটে যাবে সমস্ত নেগেটিভিটি। প্রতিদিন সকাল-বিকাল যদি নিয়ম করে শাঁখ বাজানো যায়, তাহলে গৃহের মধ্যে পজিটিভ এনার্জি আসে। পুরান মতে, লক্ষ্মীর মত শঙ্খের উৎপত্তিও হয়েছিল সমুদ্র থেকে এবং সমুদ্র মন্থনের সময় যে ১৪ টি বিরল রত্ন পাওয়া গিয়েছিল তার মধ্যে ছিল শঙ্খ।

গৃহ বানানোর সময় বাস্তু মেনে না বানানোর জন্য অনেক সময় বাস্তুদোষ দেখা যায়। বাস্তু দোষ কাটাতে সাহায্য করে শঙ্খ ধ্বনি। অনেক কিছু করার পরও যখন দেখছেন গৃহে অশান্তি লেগেই আছে তখন একবার এই শঙ্খধ্বনি নিয়মিত বাজিয়ে দেখুন দেখবেন সমস্ত সমস্যার সমাধান হয়েছে।

দীর্ঘদিন ধরে সমস্যায় ভুগছেন! শাঁখ বাজানোর শব্দেই কাটবে সমস্ত বাঁধা

শঙ্খের ভেতরে জল দিয়ে ঈশান কোণে রাখলে পরিবারের সম্পর্ক মজবুত হয়। যদি দেখেন পরিবারে অশান্তি লেগেই আছে তাহলে অবশ্যই এই নিয়মটি নিয়মিত পালন করুন। তবে খেয়াল রাখবেন যেন পাল্টে না যায়। যদি নিজেদের মধ্যে বৈবাহিক সম্পর্ক অনেক দিন ধরেই নষ্ট হয়ে থাকে তাহলে অবশ্যই ঈশান কোণে শঙ্খ বাজান। তাহলে সমস্ত সমস্যা দূর হয়ে যায়। এর মধ্যে কোন কুসংস্কার মনোভাব নেই। শঙ্খের শব্দে আধ্যাত্মিক চেতনা বেড়ে যায়। যা আপনার শরীর এবং মনের জন্য ভালো।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media