whatsapp channel

VIDEO: খোলামেলা পোশাকে বাংলা গানে কোমর দোলালেন যুবতী, উত্তেজনা চেপে দেখুন

স্মার্টফোন এবং ইন্টারনেট এখন সবার কাছেই অত্যন্ত সহজলভ্য হয়ে উঠেছে। আর সেই সঙ্গে সকলেই সোশ্যাল মিডিয়া (Social Media) নিয়ে দিন দিন আরো অভ্যস্ত হয়ে পড়ছে। সোশ্যাল মিডিয়া এমন এক জগৎ…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

স্মার্টফোন এবং ইন্টারনেট এখন সবার কাছেই অত্যন্ত সহজলভ্য হয়ে উঠেছে। আর সেই সঙ্গে সকলেই সোশ্যাল মিডিয়া (Social Media) নিয়ে দিন দিন আরো অভ্যস্ত হয়ে পড়ছে। সোশ্যাল মিডিয়া এমন এক জগৎ যেখানে হেন জিনিস নেই যা এখানে হয় না বা করা যায় না। বাস্তব জগতের থেকে এখন ভার্চুয়াল জগতে বেশি বিচরণ করে মানুষ। সব কিছুই ক্রমশ ডিজিটাল হয়ে যাচ্ছে। মানুষের কাজ সহজ করতেই এই ডিজিটালাইজেশন এর প্রচলন। সেই সঙ্গে উন্নত থেকে উন্নততর হচ্ছে সোশ্যাল মিডিয়া।

Advertisements

তবে দশ বছর আগে পর্যন্তও নেট দুনিয়ার এত রমরমা ছিল না। কিন্তু এখন চিত্রটা পুরো অন্য রকম। সোশ্যাল মিডিয়ার পুরনো প্ল্যাটফর্মগুলি তো নতুন রূপে সেজেছেই, উপরন্তু নতুন নতুন অনেক প্ল্যাটফর্মও লঞ্চ হয়েছে। ফলতঃ বিনোদনের যাবতীয় উপাদান এখন নেট দুনিয়ার এই প্ল্যাটফর্মগুলিতেই উপলব্ধ রয়েছে। বিশেষ করে বিভিন্ন ভিডিও দেখেই বেশিরভাগ সময়টা পার করে দেন অধিকাংশ নেট নাগরিক।

Advertisements

VIDEO: খোলামেলা পোশাকে বাংলা গানে কোমর দোলালেন যুবতী, উত্তেজনা চেপে দেখুন

Advertisements

উপরন্তু বিনোদনের পাশাপাশি এখন রোজগারের মাধ্যমও হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। কনটেন্ট ক্রিয়েটর, সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার, ইউটিউবাররা এক একটি ভিডিও বানিয়ে দু হাতে টাকা রোজগার করছেন। বলা যায়, অন্যান্য পেশার সঙ্গে পাল্লা দিয়ে সোশ্যাল মিডিয়া থেকে উপার্জন করছে মানুষ। তরুণ প্রজন্মের অনেকেই অর্থ উপার্জনের জন্য এবং একই সঙ্গে খ্যাতি পাওয়ার জন্য ঝুঁকছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মের দিকে।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় নানান ভিডিও বানিয়ে যে রোজগার করা যায় তা সকলেই জানেন। উপরন্তু এখন অ্যাডাল্ট কনটেন্টের প্রতি মানুষের ঝোঁক দেখে ভিডিও নির্মাতারাও বোল্ড ভিডিও বানানো শুরু করছেন। ইউটিউবে মাঝে মধ্যেই কিছু কিছু কিছু নাচের ভিডিও ভাইরাল হয় যেগুলি দেখে চোখ কপালে ওঠে নেট নাগরিকদের। সম্প্রতি অপটিমাম ডান্স নামে একটি ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে একটি ডান্স ভিডিও। ছোট্ট অফ শোল্ডার ব্লাউজ আর লাল রঙের স্কার্ট পরে ‘তোমার এই নীল নীল চোখ’ গানে নাচতে দেখা গিয়েছে এক সুন্দরী যুবতীকে। এক মাসেই ভিউ ১২ হাজার ছুঁয়ে গিয়েছে ভিডিওটিতে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই