Hoop PlusTollywood

‘কাকলী ফার্ণিচার’-এর পর এবার ‘কাজরা মহব্বতওয়ালা’, নতুন রূপে ভাইরাল অভিনেত্রী ঋতাভরী

করোনা অতিমারীর কারণে পশ্চিমবঙ্গ জুড়ে চলছে লকডাউন। কিছুদিন আগেই ‘কাকলি ফার্ণিচার’ স্পেশ‍্যাল ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন ঋতাভরী (Ritabhari chakraborty)। এবার ‘কাজরা মহব্বতওয়ালা’ ভিডিও বানালেন তিনি।

ঋতাভরীর এই ভিডিওটি বানিয়েছেন বিপ্রদীপ চক্রবর্তী (bipradip chakraborty)। আইকনিক গান ‘কাজরা মহব্বতওয়ালা’ -র সঙ্গে ঋতাভরীর অভিনয় সত্যিই প্রশংসনীয় হয়ে উঠেছে। কখনও জাঙ্ক জুয়েলারি ও কুর্তি পরে, কখনও স্প্যাগেটি টপ ও হালকা জুয়েলারিতে সম্পূর্ণ হয়ে উঠেছে ঋতাভরীর রূপ। ঋতাভরীর এই ভিডিওটি সাইবার দুনিয়ায় ভাইরাল হয়েছে। ঋতাভরীর এই ভিডিওতে লাইক দিয়েছেন নুসরত জাহান (nusrat jahan)-এর প্রাক্তন স্বামী ও ‘রঙ্গোলী’ ফ্যাশনের কর্ণধার নিখিল জৈন (Nikhil jain)।

অপরদিকে ঋতাভরীর প্রথম হিন্দি গান ‘সাওয়ান’ মুক্তি পেয়েছে 22 শে মে। তার প্রচার করতে ইন্সটাগ্রামে লাইভ করেছেন ঋতাভরী। এদিন লাইভে অনেকেই ঋতাভরীর সৌন্দর্যের প্রশংসা করেছেন। লাইভ আড্ডায় লকডাউনে গৃহবন্দী মানুষের মানসিক স্বাস্থ্য নিয়েও আলোচনা হয়েছে। অনুরাগীদের অনেকেই ঋতাভরীকে জিজ্ঞাসা করেছেন, তিনি কেন মাস্ক পরেননি। ঋতাভরী এই প্রশ্নের উত্তর দিতে গিয়ে বলেছেন, তিনি কয়েক সপ্তাহ ধরে ঘরেই রয়েছেন। এমনকি বাড়ি থেকেই লাইভ করছিলেন তিনি। তাই তিনি মাস্ক পরেননি।

নিজের মিউজিক অ্যালবামের ফার্স্ট লুক ইন্সটাগ্রামে শেয়ার করে ঋতাভরী লিখেছেন, বর্ষায় প্রেমের জন্য তৈরী হওয়া যাক। অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘ওগো বধূ সুন্দরী’ সিরিয়ালের মাধ্যমে সকলের নজরে এসেছিলেন। কিন্তু তারপর স্তাবকতায় অবিশ্বাসী ঋতাভরীকে ইন্ডাস্ট্রির বিশ্বাসঘাতকতার সম্মুখীন হতে হয়। তাঁর হাতে কাজের সংখ্যা ক্রমশ কমতে থাকে। নিজের মা শতরূপা স্যান‍্যালের পরিচালনায় কয়েকটি শর্ট ফিল্মে এবং একটি ফিল্মে অভিনয় করেন ঋতাভরী।

এরপর শিবপ্রসাদ মুখোপাধ‍্যায় (Shibprashad mukherjee) ও নন্দিতা রায়(Nandita Roy)-এর প্রযোজনায় এবং অরিত্র মুখোপাধ্যায় (Aritra mukherjee)-র পরিচালনায় ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’র মাধ্যমে টলিউড ইন্ডাস্ট্রিতে নিজের জমি পোক্ত করেন ঋতাভরী। পশ্চিমবঙ্গের প্রথম মহিলা পুরোহিতের জীবনকাহিনী অবলম্বনে তৈরী হয়েছিল ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’। মহিলা পুরোহিত শবরীর ভূমিকায় অভিনয় করেছিলেন ঋতাভরী।

Related Articles