Advertisements

VIDEO: ‘এক দো তিন’ গানে দুর্ধর্ষ ভঙ্গিমায় নেচে মাধুরীকে চ্যালেঞ্জ ছুড়লেন তরুণী, মিস করবেন না ভিডিও

Nirajana Nag

Nirajana Nag

Follow

সোশ্যাল মিডিয়ায় (Social Media) যারা দিনের একটা বড় সময় ব্যয় করেন, তাদের মধ্যে অধিকাংশই ভিডিও (Viral Video) দেখে এই সময়টা অতিবাহিত করেন। সোশ্যাল মিডিয়ার সঙ্গে ভাইরাল ভিডিওর অবিচ্ছেদ্য সম্পর্ক। এই সমস্ত ভাইরাল ভিডিও দেখেই অবসর সময়টা কাটাতে পছন্দ করেন অনেকেই। আর এই ভিডিওগুলির দৌলতেই জনপ্রিয়তা পান কনটেন্ট ক্রিয়েটর বা নির্মাতারা। শুধু জনপ্রিয়তা না, এর পাশাপাশি ভিডিও বানিয়ে অর্থ উপার্জনও করেন তারা।

ভিডিওকে হাতিয়ার করেই জনপ্রিয়তা পাচ্ছে কনটেন্ট ক্রিয়েটররা। হাজারো ভিডিও প্রতিদিন ভাইরাল হচ্ছে নেট পাড়ায়। কোনোটা দেখে হেসে গড়াগড়ি খাচ্ছে মানুষ, কোনোটা আবার ভারাক্রান্ত করে তুলছে মন। আবার কিছু ভিডিওতে প্রতিভার এমনি প্রকাশ ঘটছে যে হতভম্ব হয়ে যাচ্ছেন নেট নাগরিকরা। পাশাপাশি সোশ্যাল মিডিয়াকে অর্থ রোজগারেরও মাধ্যম করে নিয়েছেন অনেকে।

সোশ্যাল মিডিয়ায় অনেকেই নিজের প্রতিভা তুলে ধরেন। কিছু কিছু ভিডিও মানুষকে অবাক করে দেয়। এই ভিডিও গুলিতেই বিভিন্ন সংষ্কৃতির ছোঁয়াও পাওয়া যায়। বিভিন্ন বয়সের ছেলে মেয়ে নির্বিশেষে ভিডিও বানিয়ে একটা ভালো অঙ্কের টাকা রোজগার করেন। সম্প্রতি যেমন একটি ভিডিও ব্যাপক ভাবে নজর কাড়তে শুরু করেছে নেটিজেনদের। বলিউডি গানের সঙ্গে ভিডিও বানিয়ে জনপ্রিয়তা পেয়েছেন অনেকেই। এই ধরণের গান এবং ভিডিও পছন্দও করেছেন নেটিজেনদের একটা বড় অংশ।

যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে মাধুরী দীক্ষিতের জনপ্রিয় গানে নাচ করতে দেখা গিয়েছে এক তরুণীকে। খোলা জায়গায় হলুদ রঙের টপ এবং গোলাপি স্কার্ট পরে নেচেছেন তিনি। মাধুরী অভিনীত ‘তেজাব’ ছবির ‘এক দো তিন’ গানে কঠিন স্টেপগুলিও বেশ সাবলীল ভাবে করতে দেখা গিয়েছে তরুণীকে। তাঁর নাটকীয় এক্সপ্রেশনও মনে ধরেছে দর্শকদের। জ্যোতি ডান্স টিউব নামে ইউটিউব চ্যানেলে চার মাস আগেই শেয়ার করা হয়েছিল ভিডিওটি, যেখানে এখন ২৭ হাজার ভিউ হয়ে গিয়েছে। নেটিজেনরা ও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ওই যুবতীকে।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow