Hoop Viral

Dance Video: অসাধারণ কায়দায় বেলি ড্যান্স করলেন সুন্দরী যুবতী, ভিডিও ব্যাপক ভাইরাল

অসাধারণ একটি নাচের রিল ভিডিও ভাইরাল হয়েছে, নতুন করে ইনস্টাগ্রামে ভিডিও দিয়ে কিংবা ইউটিউবে ভিডিও দিয়ে খুব ভাইরাল হচ্ছে, নতুন প্রজন্ম নিজের প্রতিভাকে সকলের কাছে পৌঁছে দিচ্ছে দ্রুত। ভিডিওগুলি মানুষ একবার ছেড়ে বারবার দেখছেন, আসলে মানুষের ব্যস্ততম জীবনে আনন্দ যখন কোনোরকম ভাবেই আসে না, তখন রাত্রিবেলা শুয়ে শুয়ে মোবাইল স্ক্রল করতে করতে এই ধরনের নাচগুলো মানুষকে আনন্দ দেয়।

বর্তমানে রিল ভিডিওর জনপ্রিয়তা অনেকাংশেই বেড়ে গেছে, বেশিরভাগ ক্ষেত্রেই ভাইরাল হয়। নানান রকম ভিডিও নাচের ভিডিও, গানের ভিডিও, আবৃত্তির ভিডিও নানান রকম ভিডিও মানুষ বেশ পছন্দ করেন। ভিডিওগুলোর জনপ্রিয়তা এত পরিমানে বেশি এসে মানুষ ভীষণ পছন্দ করেন, বারবার দেখতে আসলে, এই ধরনের ভিডিওগুলো মানুষকে ভীষণভাবে আনন্দ দেয়, নতুন প্রজন্মের ছেলে মেয়েরা নিজেদের প্রতিভাকে প্রমাণ করার একটা প্ল্যাটফর্ম খুঁজে পেয়েছে।

বেলি ডান্স দেখে পাগল হয়েছেন সবাই। ট্রেন্ডি গানের তালে তালে যুবতীর অসাধারণ বোল্ড নাচ মানুষ বেশ পছন্দ করেছেন। লাল ব্লাউজ আর লেহেঙ্গা পরে, তিনি নেচেছেন যা দেখে আপনিও হয়তো পাগল হয়ে যেতে পারেন। তার বেলি ড্যান্স করা দেখেই আপনি বুঝতে পারবেন যে ওই যুবতী পাশ্চাত্য সংস্কৃতির নাচে বেশ পারদর্শী।

এই বেলি ড্যান্সের রিল ভিডিও এখন ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক জনপ্রিয় হচ্ছে। প্রচুর মানুষ এই ভিডিওটি দেখেছেন ও লাইক করেন। আপনি এই ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন। বেলি ডান্স কিন্তু আমাদের ভারতীয় নাচের মধ্যে পড়ে না, এটি পাশ্চাত্য সংস্কৃতির মধ্যে একটা নাচ অসাধারণ এই পেট নাচিয়ে নাচকে দেখতে পছন্দ করেন, আমরা সবাই কিন্তু ভারতীয়রাও এখন এই নাচকে বেশ নিজের করে নিয়েছে। আপনিও দেখে নিন ভিডিও –

Related Articles