whatsapp channel

অবশেষে স্বপ্ন পূরণ, KBC-তে ২৫ লক্ষ টাকা জিতলেন মুর্শিদাবাদের বাঙালি কন্যা

কুড়ি বছর পরে নিজের স্বপ্নকে পূরণ করতে পারলেন কলকাতাবাসী রুণা সাহা। তিনি মুর্শিদাবাদের কন্যা এবং কৃষ্ণনগরের বৌমা। কুড়ি বছর ধরে তিলে তিলে যে স্বপ্নকে তিনি তৈরি করেছিলেন, অবশেষে সেই স্বপ্ন…

Avatar

HoopHaap Digital Media

কুড়ি বছর পরে নিজের স্বপ্নকে পূরণ করতে পারলেন কলকাতাবাসী রুণা সাহা। তিনি মুর্শিদাবাদের কন্যা এবং কৃষ্ণনগরের বৌমা। কুড়ি বছর ধরে তিলে তিলে যে স্বপ্নকে তিনি তৈরি করেছিলেন, অবশেষে সেই স্বপ্ন বাস্তবায়িত হলো। অমিতাভ বচ্চন এর কন বানেগা ক্রোড়পতি অনুষ্ঠান থেকে তিনি জিতেছেন ২৫ লক্ষ টাকা।

রুণা এবং তার স্বামী দুজনেই বিগ বি অমিতাভ বচ্চনের এক বড় ভক্ত। তারা দুজনেই খুব মনোযোগ সহকারে এই অনুষ্ঠান দেখতেন। এই অনুষ্ঠানে যাওয়ার জন্য তিনি অনেক বছর ধরে চেষ্টাও করছেন। অবশেষে সেই চেষ্টার সুফল তিনি দেখতে পেলেন। ইন্টারভিউয়ের জন্য ফোন আসে জুলাই মাসে। যদিও করোনাভাইরাস এর জন্য পুরো অডিশনের ইন্টারভিউটা হয়েছিল ভিডিও কলে। অডিশন দেওয়ার পরে এলো সেই বিশেষ মুহূর্ত অর্থাৎ সিলেকশন। তিনি সিলেক্টেড হন।

তারা ওখান থেকে জানান, অগাস্টের শেষের দিকে তিনি মুম্বাই পাড়ি দিচ্ছেন। স্বপ্ন পূরণের দিকে একটু একটু করে এগিয়ে যাচ্ছেন রুণা। ২৮ শে সেপ্টেম্বরে শুট হওয়া অনুষ্ঠান অবশেষে দেখানো হয়েছে গতকাল। কৃষ্ণনগর, কলকাতা এবং মুর্শিদাবাদ তিন জায়গার মানুষের ভীষণ খুশি রুণার জন্য। বর্তমানে তিনি একটি ছোটখাটো শাড়ির ব্যবসার সঙ্গে যুক্ত আছেন। এই পঁচিশ লক্ষ টাকা পেয়ে আপাতত ব্যবসাটাকে একটু বড় করার স্বপ্ন দেখছেন রুণা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media