Hoop Viral

Viral Video: গাড়ি থেকে নেমেই হবু বউয়ের জন্য গান গাইলো নতুন বর, ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে এই ভিডিও

বিয়ে হল এমন একটি মুহূর্ত, যা নিয়ে সকলের চাহিদা থাকে বিপুল। সে বাবা-মা হোক কিংবা আত্মীয় স্বজন। আর বিয়েবাড়িতে নবদম্পতির চাহিদা তো থাকে তুঙ্গে। কারণ বিয়ে হল এই দুজনের জন্য এমন একটি পদক্ষেপ, যেখানে বদলে যেতে পারে জীবনের সবকিছু। একদিকে যেমন নিজের সবকিছু ছেড়ে নতুন জীবনে পা রাখেন মহিলারা, অন্যদিকে বিয়ের পর পুরুষদের দায় দায়িত্ব নতুনভাবে বৃদ্ধি পায়। তাই জীবন পরিবর্তনের এই মাহেন্দ্রক্ষণটিকে সকলেই স্মরণীয় করে রাখতে চান।

বিয়ের নানা মুহূর্ত আজকাল ভাইরাল (Viral Video) হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। কেউ বিয়েতে গান করে ভাইরাল হন, কেউবা খাবার খেয়ে অথবা নানারূপ কান্ডকারখানা করে নেট দুনিয়ায় জনপ্রিয়তা লাভ করেন। তবে এবার এক নবদম্পতি যা করলেন, তা দেখে মুগ্ধ হলেন নেটিজেনদের একাংশ; একাংশ তো আবার বরের প্রশংসায় হলেন পঞ্চমুখ। সম্প্রতি এক বিয়ের বিডিও ব্যাপকভাবে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর সেই ভিডিওতে বরের এমন কাজ দেখে অনেক মহিলা আফসোসের সুরেই বলেছেন, ‘ইশ, আমারটা যদি এরকম হত’।

ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে একজন বর কনের বাড়িতে প্রবেশ করার আগেই হাতে তুলে নিয়েছেন মাইক্রোফোন। শুরুতেই বোঝা যাচ্ছে যে তিনি কোনো গান করবেন। গাড়ি থেকে নেমে কনের বাড়ি ঢুকতে ঢুকতেই তিনি ‘চোখ তুলে দেখো না কে এসেছে’ গানটি ধরলেন। ব্যাকগ্রাউন্ডে বাজছে কারাওকে মিউজিক। আর বরের গানে নাচ জুড়ে দিয়েছেন বরযাত্রীরা। অনেকেই আবার এই মুহূর্তকে মোবাইলবন্দি করছেন নিজের মতো করে। ভিডিওটি ফেসবুকের ‘মঙ্গল স্বর্ণকার’ নামের একটি প্রোফাইল থেকে থেকে পোস্ট করা হয়েছে এবিং মুহূর্তের মধ্যে সেটি ভাইরাল হয়েছে। ভিডিওর ক্যাপশনে লেখা, ‘এক অন্যরকম বিয়ে’।

এই ভিডিও দেখে মুগ্ধ হয়েছেন অনেকেই। কমেন্ট বক্সে তাদের মুগ্ধতার মেঘ যেন ভালোবাসার ইমোজির বৃষ্টি হয়ে ঝরেছে। অনেকেই আবার আগুনের ইমোজি দিয়েছেন কমেন্ট বক্সে। কেউ আবার লিখেছেন, ‘দারুন লাগলো কিন্তু, এরকম এন্ট্রি আগে দেখিনি’; অন্যজন লিখেছেন, ‘বরের এমন এন্ট্রি দেখে সত্যিই কনেকে ভাগ্যবতী মনে হচ্ছে’। একজন আবার মজার ছলে লিখেছেন, ‘যা গান করার করে নে ভাই ১ বছর পর তোর গান শুনবো , আশা রাখি ভালই গান করবি তখন।’ আর এসবের মাঝেই ভিডিওটা ব্যাপকভাবে ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

Related Articles