whatsapp channel

লকডাউনেও বন্ধ হবে না ‘মিঠাই’! প্রকাশ্যে এলো আসল সত্য

অপ্রতিরোধ্য মিঠাই, সপ্তাহের সেরা আসন নিয়ে রোজ সন্ধ্যায় লড়াই চালিয়ে যাচ্ছে। দর্শকদের বিচারে মিঠাই গত সপ্তাহ এবং এই সপ্তাহের সেরার সেরা। ১ নম্বর আসন টিকিয়ে রেখেছে। এখনও পর্যন্ত শ্রীময়ী, খড়কুটো,…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

অপ্রতিরোধ্য মিঠাই, সপ্তাহের সেরা আসন নিয়ে রোজ সন্ধ্যায় লড়াই চালিয়ে যাচ্ছে। দর্শকদের বিচারে মিঠাই গত সপ্তাহ এবং এই সপ্তাহের সেরার সেরা। ১ নম্বর আসন টিকিয়ে রেখেছে। এখনও পর্যন্ত শ্রীময়ী, খড়কুটো, মোহর এক নম্বর আসনে ছিল ঘুরিয়ে ফিরিয়ে। এবারে বেশ কয়েক বার পর পর এক নম্বর আসন ধরে রেখেছে মিঠাই।

Advertisements

দর্শকরা পছন্দ করছে মিঠাই আর উচ্ছে বাবুর টক ঝাল মিষ্টি সম্পর্ক। মিঠাইয়ের মিষ্টি মিষ্টি কথা, আবদার, ইমোশন দর্শকদের ধরে রেখেছে টিভির সামনে শক্ত করে। গল্পে আসছে একের পর এক নতুন মোড়,এছাড়াও দর্শকরা অপেক্ষায় আছে সিদ্ধার্থ আর মিঠাই এর ডিভোর্স আদৌ হয় কিনা। এমত অবস্থায় যদি শ্যুটিং বন্ধ থাকে তবে বিনোদনের কি হবে! সন্ধ্যে হলেই যেই বিনোদনের জন্য ঘরের মানুষরা হাপিত্যেশ করে বসে থাকে তারা কি সিরিয়াল দেখবে না?

Advertisements

দেখবে দেখবে, মিঠাই বলে দিয়েছে যে মিষ্টির দোকান লক ডাউনে খোলা থাকলে মিঠাই সম্প্রচারিত হবে। ব্যাপারটা কি? ‘কাকলি ফার্নিচার’-এর মতো মিঠাই ধারাবাহিকের এই মিম যথেষ্ট ভাইরাল। তাহলে কি সত্যি দর্শকরা মিঠাই আর সিডের রসায়ন দেখতে পারবে?

Advertisements

লকডাউনেও বন্ধ হবে না 'মিঠাই'! প্রকাশ্যে এলো আসল সত্য

Advertisements

এদিকে সৌমিতৃষা সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞাপন দিয়ে ছড়িয়ে দিয়েছেন, ‘জি বাংলার সব প্রিয় শো-এর নতুন পর্ব লকডাউনেও!’ তাহলে কি যে যার বাড়িতে বসেই শ্যুট করবে? নাকি সত্যি শ্যুটিং হবে? এর উত্তর পাওয়া যাবে প্রতিদিন রাত ৮ টায়।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media