whatsapp channel

কাজের মেয়ের সাথে বিছানায় ঘনিষ্ঠ মালিক, সাহসী দৃশ্যের এই সিরিজ বাচ্চাদের সামনে দেখবেন না

ওটিটির নাম এতদিন উল্লু, প্রাইম শটস, প্রাইম প্লে হওয়ার ফলে বোঝা যেত না অন্দরে কি ধরনের কাহিনী রয়েছে! কিন্তু এই ধরনের ওটিটিগুলিতে প্রবেশ করতেই ছড়িয়ে ছিটিয়ে রয়েছে নিষিদ্ধ বিনোদনের হাতছানি।…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

ওটিটির নাম এতদিন উল্লু, প্রাইম শটস, প্রাইম প্লে হওয়ার ফলে বোঝা যেত না অন্দরে কি ধরনের কাহিনী রয়েছে! কিন্তু এই ধরনের ওটিটিগুলিতে প্রবেশ করতেই ছড়িয়ে ছিটিয়ে রয়েছে নিষিদ্ধ বিনোদনের হাতছানি। কিন্তু এবার বোধ হয় সেই আবরণটুকুও রাখতে চাইল না একটি ওটিটি প্ল্যাটফর্ম। ওটিটি প্ল্যাটফর্মটির নাম ‘বেশরম ওটিটি’। নাম শুনেই দর্শকদের একাংশ অনুমান করে নিতে পারবেন, ‘বেশরম ওটিটি’-র কন্টেন্টও লজ্জাকে দূরে সরিয়ে দিয়েছে। সাম্প্রতিক কালে এই ওটিটির একটি ওয়েব সিরিজ ‘মালিক’-এর ট্রেলার ব্রেক করেছে নেটদুনিয়া।

Advertisements

‘বেশরম ওটিটি’-র ইউটিউব চ্যানেল ‘বেশরমস’-এর মাধ্যমে ‘মালিক’-এর দ্বিতীয় সিজনের ট্রেলার নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। প্রথম সিজনের তুলনায় এই ওয়েব সিরিজের দ্বিতীয় সিজন অধিক জনপ্রিয় হয়েছে। বাড়ির কাজের মেয়ে মঞ্জু তার ছেলের জন্য মালিকের কাছে চাকরি চায়। এর বিনিময়ে সে মালিকের বিছানায় তার শয্যাসঙ্গিনী হয়। তা দেখে ফেলে মালিকের বাড়ির আরও এক কাজের মেয়ে। সে মঞ্জুকে সরিয়ে নিজের ছেলের চাকরির দাবি নিয়ে মালিকের কাছে আসে। মালিককে নিজের যৌনতায় প্রলুব্ধ করতে চায় সে-ও। মালিক তার সৌন্দর্যের প্রশংসা করে ও তার সাথে যৌন সম্পর্ক স্থাপন করে।

Advertisements

তবে একসময় দুটি কাজের মেয়েকেই নিজের ঘরে ডেকে পাঠায় মালিক। সে বলে, দুই মহিলার অভিসন্ধি মালিক জানে। ফলে মালিককে যে সবচেয়ে বেশি খুশি করতে পারবে, তার ছেলেকেই সে চাকরি দেবে। এরপরেই মালিকের সাথে দুটি কাজের মেয়ে যৌন সম্পর্কে লিপ্ত হয় আবারও।

Advertisements

অপরদিকে মালিকের চোখে পড়ে যায় অন্য একটি মেয়ে। তাকে জোর করে নিজের বেডরুমে তুলে নিয়ে আসে মালিক। তবে এরপর কি হয় তা জানতে নিতে হবে ‘বেশরম ওটিটি’-র সাবস্ক্রিপশন।

Advertisements
whatsapp logo
Advertisements