Hoop PlusTollywood

Monalisa: চাবুক ফিগারে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী মোনালিসা, ঘুম উড়ছে নেটিজেনদের

আবেগই হলো শক্তি। যখন মনে প্যাশন থাকে তখন নতুন কিছু করার ইচ্ছে থাকে। ঠিক এরকমই একটি বার্তা দিলেন বঙ্গ তনয়া মোনালিসা বা ঝুমা বৌদি।

সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ ঝুমা বৌদি। সাউথ ইন্ডাস্ট্রিতে ঝড় তোলা এই মেয়ের আসল নাম অন্তরা বিশ্বাস। ভোজপুরি গানে নাচে তার হিল্লোল তাক লাগানোর মানে। সাউথ থেকে টলি পাড়ায় এসেছিলেন ঝুমা বৌদি হয়ে। দুপুর ঠাকুরপো করে বাংলায় জনপ্রিয়তা পান মোনালিসা।

মোনালিসা অর্থাৎ এই আবেদনময়ী ঝুমা বৌদি যখনই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন তার শরীরী আবেদনে ঘায়েল হয় বহু কামুক ভক্তরা। কখনো শাড়ি আবার কখনো ওয়েস্টার্ণে সামনে এসে ভক্তদের ঘুম ছোটান অভিনেত্রী।

বঙ্গ তনয়া হয়েও প্রথমদিকে বাংলায় কিছু করতে পারেননি তিনি। মুম্বাই পাড়ি দেন। ভোজপুরি সিনেমার নায়িকা হন। এমনকি বিয়েও করেন ভোজপুরি অভিনেতা ভিক্রান্ত সিং রাজপুতকে। ভোজপুরির পাশাপাশি হিন্দি, তামিল, ওড়িশা, ছবিতেও অভিনয় করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

সম্প্রতি আরও একটি লাস্যময়ী ছবি পোস্ট করেছেন মোনা। পরনে বিকিনি, তার উপর নেটের হালকা পাতলা আস্তরণ। যেন ওই আস্তরণ খুলে ফেললেই সব কিছু প্রকাশ্যে আসতে পারে। এরকমই সাহসী ছবি প্রায় সময় পোস্ট করেন অভিনেত্রী। তার অনুরাগীরাও তাকে এমন বোল্ড ড্রেসে দেখতে বেশি পছন্দ করেন। একথায় মোনালিসা মানেই বল্ডনেসের ছোঁয়া। মোনালিসা মানেই হট অবতার।

whatsapp logo