Hoop VideoHoop ViralRegional

Bhojpuri Dance Video: ‘দিল মে হোলা গুডগুডিয়া’, রোম্যান্সের চরম সীমা অতিক্রম করলেন নিরহুয়া-আম্রপালি, ভাইরাল ভিডিও

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিরহুয়া-আম্রপালি’র (Nirahua-Amrapali) জুটি বরাবর হিট। এই দুজন যেই সিনেমায় অভিনয় করেন সেই সিনেমায় হিট হয়ে যায়। কিছু বছর আগে Sipahi বলে একটি ভোজপুরি সিনেমায় অভিনয় করেন এই দুজন তারকা। সিনেমাটি সেইসময় হিট হলেও আজকের দিনে এর মিউজিক ভিডিও (Bhojpuri Dance Video) দ্বিগুণ হিট। বহু মানুষ ইতিমধ্যে দেখে ফেলেছে এই সিনেমার একটি নির্দিষ্ট গানের ভিডিও।

ইউটিউবে ‘দিল মে হোলা গুদগুদিয়া’ গানটি পুনরায় জনপ্রিয়তা পেয়েছে। বহু মানুষ এই গানের লিঙ্ক ক্লিক করে ভিডিওর মজা নিচ্ছে। চাইলে আপনিও এই প্রাপ্তবয়স্ক ভোজপুরি ভিডিওর (Bhojpuri Dance Video) মজা নিতে পারেন একান্তে।

রগরগে রোম্যান্সে ভরপুর ‘দিল মে হোলা গুডগুড়ি’ ( Dilwa Me Hola Gudgudiya) গানে অসাধারনভাবে নেচে অন্যান্য ভোজপুরি গানের রেকর্ড ভাঙছেন এই দুই তারকা। এই ভিডিওটি ইউটিউবের পেজ ওয়েভ মিউজিক-এ শেয়ার করা হয়েছে, যা সোশ্যাল মিডিয়ায় প্রচুর লাইক পেয়েছে। একইসঙ্গে, এখন পর্যন্ত এই ভিডিওটি লক্ষাধিক মানুষ দেখেছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে দীনেশ লাল যাদব ওরফে নিরহুয়া একটি লাল রঙের শেরওয়ানি এবং আম্রপালি একটি লাল হলুদ রঙের ছোট্ট ঘাঘরা চোলি পরে আছেন। দুজন দুজনের শরীর ছুঁয়ে কামোদ্দীপক নাচ করছেন। দুজনের শরীর মিশে যাচ্ছে গানের তালে তালে। কখনো গালে তো কখনো পেটে চুম্বনের পর চুম্বন দৃশ্যে ভরে উঠেছে এই ভিডিও। চলুন দেখে নিই হট রোম্যান্টিক ভিডিও Dilwa Me Hola Gudgudiya।

whatsapp logo