Hoop VideoHoop Viral

VIDEO: নতুন নায়িকাকে একা পেয়ে তুমুল রোম্যান্সে মাতলেন খেসারি, জুটির কেমিস্ট্রি রাতের ঘুম কাড়বে

খেসারি লাল এক অন্যতম ভোজপুরী অভিনেত্রী। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়। সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার খেসারি লাল যাদব এর সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এতটাই জনপ্রিয় এই নায়ক।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

সম্প্রতি খেসারি লাল এর অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, আম্রপালি বা মোনালিসা নয়, নতুন এক নায়িকার সঙ্গে তিনি অসাধারণ নেচেছেন আর দুর্দান্ত রোমান্টিক মুডে রয়েছেন। গানের নাম ‘নিম্বু খারবুজা ভেইল ২’। সাধারণ এই গানটি গেয়েছেন কারিশমা কাক্কার। নতুন নায়িকার স্বপ্না চৌধুরীর সঙ্গে তার দুর্দান্ত রোমান্টিক সিন দর্শকরা কিন্তু বেশ উপভোগ করেছেন। ৯ বছর আগে ভিডিওটি শেয়ার করা হয়েছে এখনো পর্যন্ত ৮২ লক্ষ মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন।

৬ ঘণ্টার মধ্যে ভিডিওটি ৬০০০ মানুষের কাছে পৌঁছে গিয়েছিল, এত তাই ভালোবাসা দিয়েছিল সক্কলে। কমেন্ট করে প্রত্যেকে কিন্তু প্রশংসা করেছেন। কেউ লিখেছেন, Khesari Bhaiya Is Not Just A Singer, He Is A Emotion For Million Of People, আবার কেউ লিখেছেন, Love and respect for Khesari Yadav is unconditional, কেউ কেউ আবার খেসারি লাল যাদব কে বলেছেন রাজা, তার সঙ্গেই তুলনা করে লিখেছেন “King is back / trending star Khesari Lal Yadav,” আপনি গানটা দেখে কি বলতে চান? অবশ্যই কমেন্ট করুন, আর গানটি বেশ মনোযোগ সহকারে দেখুন।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক