whatsapp channel

Video: বন্ধ ঘরে খেসারি আর কাজলের রোম্যান্স নিমেষে বাড়াবে উত্তেজনা, একা দেখুন এই ভিডিও

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে (Bhojpuri Industry) অল রাউন্ডার অভিনেতা অভিনেত্রীদের সংখ্যা কম নেই। অর্থাৎ যারা অভিনয় এবং গান দুটোতেই পোক্ত। এই মুহূর্তে এই ইন্ডাস্ট্রিতে সবথেকে জনপ্রিয় গানের তালিকাভুক্ত রয়েছে নিরাহুয়া হিন্দুস্তানি, রাজাজি…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে (Bhojpuri Industry) অল রাউন্ডার অভিনেতা অভিনেত্রীদের সংখ্যা কম নেই। অর্থাৎ যারা অভিনয় এবং গান দুটোতেই পোক্ত। এই মুহূর্তে এই ইন্ডাস্ট্রিতে সবথেকে জনপ্রিয় গানের তালিকাভুক্ত রয়েছে নিরাহুয়া হিন্দুস্তানি, রাজাজি কে দিলওযার মতো ছবির গানের ভিডিও। এর মধ্যে অভিনেতা পবন সিংয়ের ভিডিওই বেশি। যদিও আরো এক অভিনেতাও কিন্তু পিছিয়ে নেই। তিনি খেসারি লাল যাদব (Khesari Lal Yadav)। ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রথম সারির অন্যতম জনপ্রিয় অভিনেতা তিনি।

Advertisements

আগের তুলনায় ভোজপুরি অভিনেতা অভিনেত্রীদের জনপ্রিয়তাও বেড়েছে অনেক ক্ষেত্রে। বিশেষ করে ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রী কাজল রাঘওয়ানীর ফ্যান ফলোয়িং বেশ কিছু বলিউড অভিনেত্রীকেও টেক্কা দেওয়ার ক্ষমতা রাখে। ইন্ডাস্ট্রির বেশ কয়েকজন জনপ্রিয় অভিনেতার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন কাজল, যাদের মধ্যে খেসারি লাল যাদব অন্যতম। সম্প্রতি দুই নায়ক নায়িকার একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটপাড়ায় যা দেখলে ঘাম ছুটবেই।

Advertisements

Advertisements

মিউজিক ভিডিওটির নাম ‘এ জি খোজি না’। ভোজপুরি ছবির এই গানটি শ্রোতাদের একটা বড় অংশের কাছে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। ভোজপুরি ইন্ডাস্ট্রির অল রাউন্ডার অভিনেতাদের মধ্যে একজন খেসারি। অভিনয়ের পাশাপাশি গানটাও দারুণ গান তিনি। ভিডিওতে ধুতি আর স্যান্ডো গেঞ্জি পরেই ঝড় তুলে দিয়েছেন অভিনেতা। কাজলের সঙ্গে তাঁর রসায়ন দেখে একের পর এক প্রশংসাসূচক কমেন্ট জড়ো হচ্ছে ভিডিওটিতে।

Advertisements

উল্লেখ্য, ইয়াশি মিউজিক নামে একটি ইউটিউব চ্যানেল থেকে পাঁচ বছর আগে শেয়ার করা হয়েছিল ভিডিওটি। এখনো পর্যন্ত আড়াই কোটিরও বেশি মানুষ দেখেছেন এই ভিডিও। লাইকের সংখ্যাও ছাড়িয়ে গিয়েছে ৬৫ হাজার। নেটপাড়ায় এখন চর্চার হট টপিক বলা চলে এই ভিডিওকে। উল্লেখ্য, ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা খেসারি লাল যাদব। বহু ছবি এবং মিউজিক ভিডিও উপহার দিয়েছেন তিনি। তাঁর প্রতিটি ছবিই প্রচুর ভালোবাসা পেয়েছে দর্শকদের। জনপ্রিয়তা এবং সাফল্যের নিরিখে অনেক নামীদামী অভিনেতাদেরও টেক্কা দেওয়ার ক্ষমতা রাখেন খেসারি।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই