Advertisements

Video: আম্রপালি দুবে এখন অতীত, কাজলের কোমরে হাত রেখে অন্তরঙ্গ হলেন নিরাহুয়া

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow

ভোজপুরী সিনেমা জগতের অন্যতম সুপারস্টারগুলির দীনেশ লাল যাদব। তবে তিনি সকলের কাছে নিরাহুয়া নামেই পরিচিত। আর এক একটি ছবি ইউটিউবে আসার পরেই একেবারেই সকলের যেন ঝাঁপিয়ে পড়েন, সেই ছবিটি দেখার জন্য। মুহূর্তের মধ্যেই ছবিটি একেবারে ভাইরাল হয়ে যায়। তবে শুধুমাত্র নতুন গানই নয়, অনেক পুরনো দিনের যে ভিডিওগুলো ইউটিউবে থাকে, সেগুলো কিন্তু এখনো বেশ জনপ্রিয়তা আছে তার। ভোজপুরী সিনেমার জগতে দীনেশ লাল যাদব যেন এক উজ্জ্বল নক্ষত্র।

বর্তমানে ভোজপুরী সিনেমাকে একেবারে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন দীনেশ লাল যাদব। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এতটাই জনপ্রিয় এই নায়ক। এই দীনেশ লাল যাদবের সঙ্গে সবচেয়ে খুব সুন্দর জুটি যাকে ভীষণ ভালো মানায় তিনি হলেন আম্রপালি ডুবে।

Read More: ফের বাড়তে চলেছে মোবাইল রিচার্জের খরচ, চিন্তা বাড়বে সাধারণ মানুষের

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

সম্প্রতি কাজল রাঘবানির সঙ্গে দুর্দান্ত কায়দায় একেবারে প্রকাশ্য মাঠের উপরে নাচ করলেন, আমাদের সকলের প্রিয় এই অভিনেতা নিরাহুয়া, তার অভিনয় ক্ষমতা দেখে আমরা প্রত্যেকেই মুগ্ধ হই কিন্তু এখানে কাজল রাঘবানির অভিনয় দেখেও প্রত্যেকেই কিন্তু বেশ অবাক হয়েছেন, যদিও নিরাহুয়ার সঙ্গে মানুষের কিন্তু কাজল রাঘবানিকে দেখতেও কিন্তু ভারী ভালো লাগছে।

সিনেমার নাম আশিক আওয়ারা, আর অসাধারণ এই সিনেমাটির একটি গানের সঙ্গেই তাদের এই নাচটি মানুষ একেবারে ভীষণ আনন্দ করে উপভোগ করেছেন। গানের নাম চিকান সামান। গানটি গেয়েছেন দীনেশ লাল যাদব এবং কল্পনা। ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ড ভোঝপুরি নামক চ্যানেলের মাধ্যমে ভিডিওটি প্রায় কোটি কোটি মানুষের কাছে পৌঁছে গেছে। প্রথমেই দেখতে পাওয়া যাচ্ছে, একটা ফাঁকা রাস্তাতে গোলাপি রঙের একটা সুন্দর মিনি ফ্রক পরে দারুন কায়দা নাচছেন আমাদের সকলের প্রিয় অভিনেত্রী। তার এই আকর্ষণীয় চেহারা দেখে যে কোন মানুষে প্রেমে পড়তে পারে সেটাই স্বাভাবিক।

Read More: প্রতিদিনের এই ছোট্ট ভুলে সংসারের সুখ শান্তি ফিরবে না কিছুতেই, এখনই সাবধান হোন

গানের মাঝখানে কিন্তু ড্রেস একেবারে চেঞ্জ হয়ে গেছে তখন টু পার্টে সেজে উঠেছেন কাজল রাঘবানি, পোশাকের রং হয়ে গেছে হলুদ রঙের, দুই রকমের পোশাকেই তাকে ভীষণ আকর্ষণীয় লাগছে। আপনিও দেখে নিন ভিডিও –

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow