whatsapp channel

Bhojpuri Song: রোমান্টিক মেজাজে দীপিকাকে পেয়ে প্রেমে মগ্ন খেসারি, দরজা বন্ধ করে একা দেখুন

আজকাল আসলে বিনোদন জগতে বিশেষ জায়গা করে নিয়েছে অনলাইন সোশাল মিডিয়া মাধ্যম। বিশেষ করে ইউটিউবে দেখা যায় সম্পূর্ণ বিনামূল্যে ভিডিও। এই ইউটিউবে ব্যাপক ভাইরাল হয় ভোজপুরি মিউজিক ভিডিও। হ্যাঁ, ঠিকই…

Avatar

Sourish Das

আজকাল আসলে বিনোদন জগতে বিশেষ জায়গা করে নিয়েছে অনলাইন সোশাল মিডিয়া মাধ্যম। বিশেষ করে ইউটিউবে দেখা যায় সম্পূর্ণ বিনামূল্যে ভিডিও। এই ইউটিউবে ব্যাপক ভাইরাল হয় ভোজপুরি মিউজিক ভিডিও। হ্যাঁ, ঠিকই শুনেছেন। ভোজপুরি সিনেমার গান এই ইউটিউব ট্রেন্ডিং তালিকার শীর্ষে থাকে। এক একটি ভোজপুরি মিউজিক ভিডিওতে মিলিয়ন মানুষ লাইক ও কমেন্ট করে থাকেন।

এই ভোজপুরি ইন্ড্রাস্ট্রিতে এক জনপ্রিয় নাম হল খেসারি লাল যাদব। তাঁর ফ্যান ফলোইং বিশাল। তাঁর যেকোনো সিনেমা বা মিউজিক ভিডিও চোখের পলকে ভাইরাল তালিকায় পৌঁছে যায়। তাঁর প্রত্যেকটি মিউজিক ভিডিও মিলিয়ন মানুষ দেখেন এবং লাইক দেন। বলা যেতে পারে ভোজপুরি ইন্ড্রাস্ট্রির এই সমুদ্র সমান জনপ্রিয়তার কারণ হলেন খেসারি। পুরোনো একটি ভিডিও বর্তমানে সোশাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে যা নিয়ে আজকের এই প্রতিবেদন।

ভাইরাল হওয়া ভিডিওতে খেসারির সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন দীপিকা ত্রিপাঠী। তাঁদের এই নতুন মিউজিক ভিডিওর নাম, ‘জাওয়ানি বা সারেন্ডার‘। ভাইরাল ভিডিওতে শুরু থেকেই দেখা গিয়েছে হটবোম্ব দীপিকা খেসারিকে সিদিউজ করতে চেষ্টা করছেন। দীপিকাকে আধুনিক ছোট পোশাকে যে ব্যাপক সুন্দরী লাগছিল তা বলার দরকার পারে না। এই গানে তারকা জুটির রোম্যান্স দেখে লজ্জায় পড়বেন আপনিও।

খেসারি ও দীপিকার এই নতুন সিনেমার নাম, ‘দাবাং সরকার‘। এই ভাইরাল গানটি গেয়েছেন খুশবু জৈন। এই ভিডিওটি ইউটিউবে ৩ বছর আগে Yashi Flims Bhojpuri চ্যানেল থেকে পোস্ট করা হয়েছিল। বর্তমানে এই ভিডিও প্রায় ৮ মিলিয়ন মানুষ দেখেছেন। এছাড়া প্রচুর মানুষ লাইক ও কমেন্ট করেছেন।