Dance Video: বন্ধ রুমে বান্ধবীর সাথে চরম রোমান্স করলেন খেসারি, ভিডিও উপভোগ করুন গোপনে

Shreya Chatterjee

খেসারি লাল এক অন্যতম ভোজপুরী অভিনেত্রী। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়। সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার খেসারি লাল যাদব এর সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়, এতটাই জনপ্রিয় এই নায়ক।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট, তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

খেসারি লাল এর অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে, যেখানে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রীর সঙ্গে দুর্দান্ত কায়দা রোমান্স করছেন আমাদের সকলের প্রিয় এই অভিনেতা। ‘জোড়ি বানা’ গানের সঙ্গে অভিনেত্রীর সঙ্গে দুর্দান্ত রোমান্সে মেতে উঠেছেন আমাদের সকলের প্রিয় অভিনেতা খেসারি লাল।

খেসারি লাল এর সঙ্গে দুর্দান্ত কায়দায় নাচতে দেখতে পাওয়া গেল, আমাদের সকলের প্রিয় অভিনেত্রী নিশা পান্ডে। যদিও এর আগেও আমরা মোনালিসা এবং আম্রপালীর সঙ্গে তাকে দুর্দান্ত রোমান্স করতে দেখেছি, কিন্তু এই শিব গানের সঙ্গে তাদের দুজনের নাচ মানুষ বেশ উপভোগ করছেন। ৮৪ হাজার মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন এবং প্রত্যেকেই বেশ বাহবা জানিয়েছেন।

About Author

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক