Video: গোলাপী শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে ফুটন্ত যৌবন, বন্ধ ঘরে নেচে ভাইরাল মোনালিসা

ভোজপুরী অভিনেত্রী মোনালিসা সোশ্যাল মিডিয়াতে বেশ আগুন ধরাতে জানেন। এক একটি ফটোশুট একেবারে সাধারণ মানুষকে কুপোকাত করে দেয়, কখনো ফটোশুট কখনো ভিডিও কখনো বা সিনেমার ক্লিপিংস যে কোন কিছুই হোক না কেন, ভোজপুরি সিনেমার রানী মোনালিসা দর্শকের মাঝে খুবই জনপ্রিয় একটি নাম। তার এক একটা ভিডিও লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়, এতটাই জনপ্রিয়তা তার।

ভোজপুরী সিনেমার পাশাপাশি তিনি ‘দুপুর ঠাকুরপো’ সিরিজে ঝুমা বৌদির চরিত্রে তিনি যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছেন, স্বস্তিকার পরে এই জায়গায় নিজেকে প্রতিষ্ঠিত করতে পারা কিন্তু খুব একটা মুখের কথা নয়। তবে দুর্দান্ত অভিনয় পাশাপাশি তার ব্যক্তিগত জীবন নানান রকমের ভিডিও, হট ফটোশুট এইসব কিন্তু Instagram এ দিতেই একেবারে হট কেকের মতন মানুষের কাছে পৌঁছে যায়।

ভোজপুরী সিনেমার পাশাপাশি তিনি ‘দুপুর ঠাকুরপো’ সিরিজে ঝুমা বৌদির চরিত্রে অভিনয় করেছিলেন। এ সিরিজেই আমরা দেখতে পেয়েছিলাম স্বস্তিকা মুখোপাধ্যায় কে উমা বৌদির চরিত্রে, তারপরে ঝুমা বৌদির চরিত্রে বেশ সুন্দর অভিনয় করে সকলের মনে জায়গা করে নিয়েছিলেন এই নায়িকা। লাস্যময়ী চেহারায় দেখে ঠাকুরপোরা কুপোকাত হবে কি করে অস্বীকার করা যায়?

মোনালিসা কে দেখতে পাওয়া গেল তাকে দেখতে কিন্তু ভারী ভালো লাগছে। আঁচাল ঊদাল গানের সঙ্গে তার এই অসাধারণ নাচ সোশ্যাল মিডিয়া ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ইন্টারটেইন রঙ্গিলা নামক youtube চ্যানেলের মাধ্যমে ভিডিওটি মাত্র পাঁচ বছরেই চলে গেছে এক কোটিরও বেশি মানুষের কাছে। ভিডিওটি প্রায় ২৩ হাজার মানুষের কাছে পৌঁছে গেছে তাই আর দেরি না করে আপনিও দেখে নিতে পারেন অসাধারণ এই নাচের ভিডিও।