whatsapp channel

VIRAL: খোলা ছাদে সুগভীর নাভি দেখিয়ে তুমুল নাচ বৌদির, ভিডিও দেখে প্রশংসার বন্যা নেটদুনিয়ায়

বর্তমান সময়ে মানুষ হয়েছে মোবাইলবন্দি। আর এই মানুষের জীবনধারাকে একপ্রকার বদলে দিয়েছে মোবাইলের ভেতরের আরেক দুনিয়া, সোশ্যাল মিডিয়া বা সামাজিক মাধ্যম। একজন মানুষের কাছে বিশ্বের দরবারে পা রাখা এখন খুবই…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বর্তমান সময়ে মানুষ হয়েছে মোবাইলবন্দি। আর এই মানুষের জীবনধারাকে একপ্রকার বদলে দিয়েছে মোবাইলের ভেতরের আরেক দুনিয়া, সোশ্যাল মিডিয়া বা সামাজিক মাধ্যম। একজন মানুষের কাছে বিশ্বের দরবারে পা রাখা এখন খুবই সহজ ব্যাপার। নিজের প্রতিভাকে মোবাইলবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেই কেল্লাফতে! ভিডিও ভাইরাল হয়ে গেলেই খুব সহজেই বিখ্যাত হওয়া যায়। সোশ্যাল মিডিয়ার দৌলতে যেমন অনেক লুকায়িত প্রতিভা পায় প্রচারের আলো, তেমনই আবার অনেকের কাছে নিজেকে জনসমক্ষে জাহির করার একটা মাধ্যম হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া।

Advertisements

সোশ্যাল মিডিয়ার দেওয়ালে প্রায়ই নানা ধরণের সব ভিডিও ভাইরাল হয়। কখনো কোনো নাচের ভিডিও, কখনো বা গানের ভিডিও, কখনো আবার প্রতিভার ভিডিও জনপ্রিয়তা পায়। সম্প্রতি এমনই একটি নাচের ভিডিও (Viral Video) ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওকে ঘিরে নতুন প্রজন্মের মধ্যে উন্মাদনা তুঙ্গে। ভিডিওটি এক যুবতীর নাচের কিছু অংশের। জনপ্রিয় ভোজপুরী গানের তালে নেচে উষ্ণ আবেদনময়ী অভিব্যক্তির প্রকাশ ঘটিয়েছেন এই যুবতী। ভিডিওতে দেখা গেছে, ‘মেরে রাজা কে উঁচ নীচ মাহল’ গানে কোমর দুলিয়ে নাচ করছেন এক যুবতী।

Advertisements

নৃত্যরত যুবতীর অবয়ব ঢিলেঢালা স্বল্পবসনা। ফিনফিনে সবুজ শাড়ির সঙ্গে ম্যাচিং ব্লাউজ রয়েছে তার পরণে। তবে ঘোমটার আড়ালে তিনি লুকিয়ে রেখেছেন নিজের মুখমণ্ডল। তবে তার পোশাকের উন্মুক্ত রয়েছে শরীরের নাভিস্থল। ফলে শরীরের হিল্লোলে ভক্তদের বুকের ধড়ফড়ানি কয়েকগুণ বাড়িয়ে দিয়েছেন এই যুবতী। ছাদের উপরেই লাস্যময়ী হয়ে নাচ করেছেন তিনি। আর তার এই ভিডিও এখন ব্যাপকভাবে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওর কমেন্ট বক্সে চোখ রাখলেই দেখা যাবে যে এই যুবতী পুরুষদের মনে কতটা কামনার সঞ্চার ঘটিয়েছেন তার এই ভিডিওটি মাধ্যমে।

Advertisements

প্রসঙ্গত, বর্তমান সময়ে বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখর ছুঁয়ে দেখছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলার আনাচে কানাচেও। পিকনিক হোক বা পানশালা, কিংবা কোনো হোটেল বা রেস্তোরাঁ ও সেলুন- অনেক জায়গাতেই ভোজপুরী গানের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে দিনের পর দিন। মশলাদার গানের লিরিক্সের সঙ্গে বিট, তার সঙ্গে বাড়তি পাওনা এইসব গানের যৌবনচ্ছল ভিডিও। এককথায় বিনোদন জগতে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে ভোজপুরী ভাষার জনপ্রিয়তা।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা