whatsapp channel

বৃষ্টির রাতে সুন্দরী নায়িকার তৃষ্ণা মেটালেন পবন সিং, ইন্টারনেটে তুমুল ভাইরাল ভিডিও

ভোজপুরি দুনিয়ায় সব সম্ভব। এই ইন্ডাস্ট্রির কন্টেন্ট দেখলে বুঝবেন রোম্যান্স কতদূর যেতে পারে। এদের মিউজিক ভিডিও থেকে শুরু করে সিনেমা এতটাই বোল্ড হয় যে ছোটদের সামনে এদের কন্টেন্ট না দেখা…

Avatar

Susmita Kundu

ভোজপুরি দুনিয়ায় সব সম্ভব। এই ইন্ডাস্ট্রির কন্টেন্ট দেখলে বুঝবেন রোম্যান্স কতদূর যেতে পারে। এদের মিউজিক ভিডিও থেকে শুরু করে সিনেমা এতটাই বোল্ড হয় যে ছোটদের সামনে এদের কন্টেন্ট না দেখা ভালো, পাশাপাশি মনোরঞ্জনের জন্য এদের কন্টেন্ট সেরা। পার্টি হোক বা যেকোনো অনুষ্ঠান, একবার ভোজপুরি মিউজিক প্লে করলে সেই অনুষ্ঠান জমে ক্ষীর। আজকের প্রতিবেদনে এমন একটা মিউজিক ভিডিও নিয়ে কথা বলবো যেখানে অভিনয়ে রয়েছেন ভোজপুরি ইন্ডাস্ট্রির সুপারস্টার পবন সিং (Pawan Singh) ও সুন্দরী নায়িকা পায়াস পণ্ডিত (Payas Pandit)।

মিউজিক ভিডিওতে দেখা যাচ্ছে পবন সিংকে (Pawan Singh) শরীরী অঙ্গভঙ্গি দিয়ে উত্তেজিত করার চেষ্টা করছে Payas Pandit। অভিনেত্রীকে এই গানে সুপার হট লেগেছে। প্রথমে পবন সিং রোম্যান্স করতে নারাজ, পরে বৃষ্টিতে ভিজে দুজনে চরম রোমান্স করতে শুরু করে। এখনও পর্যন্ত এই ভিডিওটি বহু মানুষ দেখে নিয়েছেন। গানের ভিডিওতে পবন সিং ও পায়াস পণ্ডিতকে দারুন রোম্যান্টিক লেগেছে। বিশেষত বৃষ্টিতে ভিজে দুজনে যেই পারফরম্যান্স দিয়েছেন সেটা অনেকেরই পছন্দ হয়েছে, সেইজন্য এই মিউজিক ভিডিও ভাইরাল হয়েছে Worldwide Records Bhojpuri চ্যানেলে।

যেই গানটির কথা আমরা বলছি সেই গানটি হল – Ratiya Ke Rani। এটি LOHA PAHALWAN সিনেমার গান। গানটি গেয়েছেন পবন সিং নিজেই ও অলকা ঝা (Pawan Singh and Alka Jha )। মিউজিক দিয়েছেন ছোটে বাবা (Chote Baba )।

আমরা পবন সিং এর নাম অনেকবার শুনেছি। কারণ পবন সিং যেমন অভিনয় করেন তেমন তিনি গান গাইতেও ওস্তাদ। নিজের সিনেমায় নিজেই গান করেন পবন। এবং পবনের ফ্যান ফলোয়িং যথেষ্ট বেশি। কিন্তু, আপনারা Payas Pandit কে ভালোভাবে চেনেন? এই অভিনেত্রী ভোজপুরি সিনেমার শিল্পী হলেও ‘ভাবিজি ঘর পার হ্যায়’ পুনমের ভূমিকায় অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন, পাশাপাশি ‘ইশক মে মারজাওয়ান 2’ এ অভিনয় করেছেন তিনি। বরং, চলুন দেখে নেওয়া যাক ভাইরাল হওয়া Ratiya Ke Rani গানটি।

whatsapp logo