whatsapp channel

Viral: ‘এখন আর বেচি না কাঁচা বাদাম’, দীপাবলিতে নতুন গান নিয়ে হাজির ভাইরাল ‘বাদামকাকু’

অনেকেই ভেবেছিলেন ভুবন বাদ্যকার (Bhuban Badyakar) বুঝি হারিয়ে গেলেন। কারণ, অনেকেই ভাইরাল হন, আবার তারাখসার মত অনেকে বেমালুম হারিয়ে যান। কারোর উত্থান ধূমকেতুর মতন হয় তো কেউ যে কিভাবে হারিয়ে…

Avatar

Susmita Kundu

অনেকেই ভেবেছিলেন ভুবন বাদ্যকার (Bhuban Badyakar) বুঝি হারিয়ে গেলেন। কারণ, অনেকেই ভাইরাল হন, আবার তারাখসার মত অনেকে বেমালুম হারিয়ে যান। কারোর উত্থান ধূমকেতুর মতন হয় তো কেউ যে কিভাবে হারিয়ে যায় বলা মুশকিল। সেরকম, অনেকেই ভেবেছিলেন হয়তো “কাঁচা বাদাম” গান খ্যাত ভুবন বাদ্যকর হারিয়ে গেলেন একটি গান করেই। সত্যি কি তাই?

সারা ভারত থেকে বিদেশের মাটি পর্যন্ত পরিচিত “কাঁচা বাদাম” গানে। অনেকেই এই গানে রিল ভিডিও বানান। রাতারাতি বিখ্যাত হয়ে ওঠেন ভুবন বাদ্যকর।বীরভূমের লক্ষ্মীনারায়ণপুরের কুরালজুড়ি গ্রামের বাসিন্দা হলেন এই ভুবন (Bhubn Badyakar)। বাদাম বিক্রি করেই তার সংসার চলে তিন সন্তান ও স্ত্রীকে নিয়ে।

ভুবনের গানের ব্যাবহার এত ব্যাপক ভাবে হয় যে তার গানের পরিবর্তে তিনি কোনো টাকা পাননি। এরপরেই এক সংবাদমাধ্যমকে তিনি জানান, “আমার গান সর্বত্র বাজছে ইন্টারনেটে, কিন্তু তাতে আমি তো একটা পয়সাও পাচ্ছি না। আমি আমার গানের স্বত্ত্বাধিকার চাই এবং লভ্যাংশের অংশও চাই।” এর জন্য তিনি পুলিশেরও দ্বারস্থ পর্যন্ত হয়েছিলেন। বর্তমানে, কাঁচা বাদাম শুধুই ভুবনের।

তবে, এবারের ভুবনের ভাগ্য আরো চওড়া। এবারে, আসতে চলেছে তার দ্বিতীয় গান। এমনকি সেই গান নাকি স্টুডিওতে রেকর্ডিং হয়ে গিয়েছে (Bhuban Badyakar news song) । সম্ভবত, কালীপুজোর পরেই সেটি রিলিজ হবে। এবারে গানের কলি হল – ‘এখন আর দাদা বেচি না কাঁচা বাদাম।’ পুরো গান শুনতে চাইলে অপেক্ষা করতেই হবে।