whatsapp channel

শিক্ষিকার প্রেমে হাবুডুবু খাচ্ছে ছাত্র, লজ্জার সীমা অতিক্রম করলো Ullu অ্যাপের এই ওয়েব সিরিজ

ডিজিটাল দুনিয়ার সাথে পাল্লা দিয়ে চলতে গিয়ে বর্তমানে টিভি সিরিয়ালের থেকে বেশি জনপ্রিয়তা পাচ্ছে OTT প্লাটফর্ম। এমনকি এখনো অনেক বড় তারকা বলিউডের সিনেমা করার বদলে ওটিটি প্লাটফর্মে নিজের জাদু দেখাচ্ছেন।…

Avatar

Sourish Das

Advertisements
Advertisements

ডিজিটাল দুনিয়ার সাথে পাল্লা দিয়ে চলতে গিয়ে বর্তমানে টিভি সিরিয়ালের থেকে বেশি জনপ্রিয়তা পাচ্ছে OTT প্লাটফর্ম। এমনকি এখনো অনেক বড় তারকা বলিউডের সিনেমা করার বদলে ওটিটি প্লাটফর্মে নিজের জাদু দেখাচ্ছেন। তবে যেহেতু এই ওটিটি প্লাটফর্ম ইন্টারনেট দুনিয়াতে বিস্তৃত তাই এতে নেই কোন সেন্সর বোর্ড। আর এর ফায়দা নিয়ে ওটিটি প্লাটফর্মে ছড়িয়ে গিয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ। এক একটি ওয়েব সিরিজে এমন দৃশ্য দেখানো হয় যা আপনি পরিবারের সামনে দেখতে তো পারবেনই না, এমনকি আপনাকে ঘরের দরজা বন্ধ করে অত্যন্ত একান্তে দেখতে হবে। আর ওটিটি প্লাটফর্মে এই অ্যাডাল্ট ওয়েব সিরিজের বেতাজ বাদশা হল ‘উল্লু‘ ওয়েবসাইট।

Advertisements

এই উল্লু ওয়েবসাইটে রোজ নতুন নতুন রিলিজ করে যা ব্যাপক পছন্দ হয় দর্শকদের। প্রত্যেকটি ওয়েব সিরিজ অ্যাডাল্টদের জন্য। এই সমস্ত ওয়েব সিরিতে থাকে পরকীয়ার গল্প থেকে শুরু করে রগরগে যৌনতা। এমনকি এমন কিছু অবাস্তব সম্পর্ক দেখানো হয় যা সাধারণ জীবনে আপনি কোনদিন ভাবতে পারবেন না। এই সমস্ত গল্পের বাস্তবতা না থাকলে দর্শকদের তা ব্যাপক পছন্দ হয়। এমন কিছু বেডসিন দেখানো হয় যা দেখে আপনি আপনার নিয়ন্ত্রণ হারিয়ে ফেলতে পারেন। আজকের এই প্রতিবেদনে আপনাদের জন্য এমনই এক ওয়েব সিরিজ নিয়ে এসেছি যা উল্লুতে কিছুদিন আগে রিলিজ করেছিল।

Advertisements

আজকের এই প্রতিবেদনে যে ওয়েব সিরিজের কথা বলা হচ্ছে তা হল ‘টিউশন টিচার‘। এই ওয়েব সিরিজে শিক্ষিকা ও ছাত্রের অবৈধ পরকীয়া সম্পর্ক দেখানো হয়েছে। গল্পের শুরুতে শিক্ষিকা তার বাড়িতে এক ছেলেকে পড়াতে যায়। একদিন ছাত্রটি তার শিক্ষিকার সাথে ফ্লার্ট করা শুরু করে এবং বলল ম্যাম আপনাকে আজ খুব সুন্দর দেখাচ্ছে। এরপর তাদের মধ্যে বন্ধুত্ব বেড়ে যায়। শেষপর্যন্ত একে অপরের প্রতি আকৃষ্ট হয়ে শারীরিক সম্পর্কে জড়িয়ে পরে। এরপর কি হবে তাদের? জানতে আপনাকে দেখতে হবে এই ওয়েব সিরিজ।

Advertisements

উল্লু অ্যাপে রিলিজ হওয়া এই ওয়েব সিরিজ ব্যাপক জনপ্রিয় হচ্ছে দর্শকদের মধ্যে। এর ওয়েব সিরিজ ভুল করেও দেখবেন না পরিবারের সামনে। এতে রয়েছে একাধিক অন্তরঙ্গ যৌণ আবেদনময়ী দৃশ্য। এই ওয়েব সিরিজ আপনাকে ঘরের দরজা বন্ধ করে দেখতে হবে। আপনি যদি এই ওয়েব সিরিজের কিছু ঝলক দেখতে চান, তাহলে এখানেই দেখে নিন।

Advertisements

whatsapp logo
Advertisements