Hoop Life

Lifestyle: বড় পুরুষাঙ্গে সুখ নয় বরং অসাবধানতায় হতে পারে বিপদ

বড় পুরুষাঙ্গ সব মেয়েরই স্বপ্ন থাকে। কিন্তু বড় পুরুষাঙ্গ সব সময় সুখ দেয় না প্রাথমিকভাবে হয়তো দেখলে মনে হয় যে সমস্ত পুরুষের বড় পুরুষাঙ্গ থাকে তারা অনেক বেশি কামুক হয়, কিন্তু সব ক্ষেত্রে তা নাও হতে পারে। কিন্তু এই বড় পুরুষাঙ্গের দ্বারা অতিরিক্ত যৌন সঙ্গম করলে মহিলাদের ভ্যাজাইনায় ক্ষতি হতে পারে।

আপনার সঙ্গীর যদি বড় পুরুষাঙ্গ হয়, তাহলে অবশ্যই আপনার সঙ্গীর সঙ্গে খোলাখুলি আলোচনা করুন এতে লজ্জা পাওয়ার কিছু নেই, যদি কোনরকম ব্যথা-বেদনা অনুভূত হয়, অবশ্যই চিকিৎসকের পরামর্শ নিন। জোর করে যৌন সঙ্গম করবেন না যথেষ্ট পরিমাণে লুব্রিকেন্ট জেল ব্যবহার করে তবেই যৌনসঙ্গম করুন।

সব সময় মেয়েদের সঠিক পরিমাণে অর্গাজম হয় না, যার ফলে যৌনাঙ্গ পিচ্ছিল থাকে না, যার জন্য বড় পুরুষাঙ্গ যদি এমন শুকনো যৌনাঙ্গের ভেতরে প্রবেশ করে তাহলে ব্যথা লাগা এবং ক্ষত হওয়া অনেক পরিমাণে বেড়ে যায়। তাই উত্তেজনার বশে কোন কাজ করবেন না।

উত্তেজনা অবশ্যই শরীরে, মনে থাকবে, কিন্তু শরীরকে ব্যথা দিয়ে কোনরকম উত্তেজনা করা ঠিক নয় আপনার সঙ্গী যদি অনেক বেশী কামুক হয়, তবে তার সঙ্গে খোলাখুলি আলোচনা করে বিষয়টি তাকে বুঝিয়ে বলতে পারেন চুপ করে মুখ বন্ধ করে থেকে ব্যথা-বেদনা সহ্য করলে বিপদ আরো বাড়তে পারে। নারীর শরীরের যৌনাঙ্গ হচ্ছে সবচেয়ে নরম একটি অংশ তাই এই নরম অংশকে কোনভাবে ব্যথা দেবেন না।

Related Articles