whatsapp channel

ভুল আয়না লাগানো হতে পারে দুর্ভাগ্যের কারণ, বাস্তুমতে বাড়িতে সঠিক জায়গায় আয়না রাখুন

বর্তমান পরিস্থিতিতে বাস্তু মেনে গৃহ নির্মাণ করা অথবা গৃহের জিনিসপত্র রাখা ভীষণ প্রয়োজন। এখন অনেকেই অর্থনৈতিক সংকটের মধ্য দিয়ে যাচ্ছেন কিন্তু অনেকেই বুঝতে পারছেননা তাদের এই দৈনদশা কেন দূর হচ্ছেনা।…

Avatar

HoopHaap Digital Media

বর্তমান পরিস্থিতিতে বাস্তু মেনে গৃহ নির্মাণ করা অথবা গৃহের জিনিসপত্র রাখা ভীষণ প্রয়োজন। এখন অনেকেই অর্থনৈতিক সংকটের মধ্য দিয়ে যাচ্ছেন কিন্তু অনেকেই বুঝতে পারছেননা তাদের এই দৈনদশা কেন দূর হচ্ছেনা। অনেক পরিশ্রম করার পরেও যখন এই দৈনদশা দূর না হয় তখন আপনাকে বাস্তু বিশেষজ্ঞের পরামর্শ নিতে হবে। বাড়িতে ঘটে যাওয়া হয়তো সামান্য কিছু ভুলের জন্য এইভাবে আপনি অর্থকষ্টে ভুগছেন।

তাই আর দেরি না করে অবশ্যই বাস্তু বিশেষজ্ঞের পরামর্শ নিন। আপনার গৃহের মধ্যে আপনি আপনার দেওয়াল সাজানোর জন্য আয়না কেনেন, কিন্তু আপনি কি জানেন এই আয়না রাখার অনেক নিয়ম আছে এই ছোট্ট ভুল যদি আপনি করে ফেলেন তো আপনার বাড়িতে কিন্তু অনেক অমঙ্গল ঘটতে পারে। চলুন জেনে নিই আপনার গৃহে আয়না রাখার সঠিক পদ্ধতি –

প্রথমত, বাস্তু বিশেষজ্ঞরা মনে করেন উত্তর দিকটি হলো ধনকুবেরের। ঘরের উত্তর দিকে যদি দরজা-জানালা না থাকে তাহলে সেই স্থানে আয়না রাখতে পারেন এতে আপনার অর্থনৈতিক সমস্ত সমস্যা দূর হবে।

দ্বিতীয়তঃ, ঘরের পূর্বদিকে আপনি যদি আয়না রাখেন তা আপনার স্বাস্থ্যের জন্য বেশ ভালো, দীর্ঘদিন ধরে আপনি যদি কোন রোগে ভুগে থাকেন বা বাড়ির কোনো সদস্যের শরীর খারাপ থাকে তাহলে খেয়াল করে দেখবেন নিশ্চয়ই আয়নার দিক অন্যদিকে রয়েছে। তাই এই ভুল আর না করে পূর্ব দিকের দেওয়াল যদি ফাঁকা থাকে সেই পূর্ব দিকের দেয়ালে অবশ্যই আয়না রাখুন।

ভুল আয়না লাগানো হতে পারে দুর্ভাগ্যের কারণ, বাস্তুমতে বাড়িতে সঠিক জায়গায় আয়না রাখুন

তৃতীয়ত, যারা বহুদিন সন্তান সুখ থেকে বঞ্চিত আছেন তারা অবশ্যই ঘরের পূর্বদিকে আয়না রাখুন।

চতুর্থত, বলা হয় ঘরের পূর্বদিকে যদি আয়না রাখা হয়, তাহলে আপনি অনেক ধন সম্পত্তির মালিক হতে পারেন বর্তমান পরিস্থিতিতে অনেকেরই চাকরি চলে গেছে অনেকের প্রমোশন আটকে গেছে এই রকম পরিস্থিতিতে যদি ঘরের পূর্বদিকে আয়না রাখতে পারেন তাহলে সমস্ত সমস্যা দূর হবে নিমেষের মধ্যে।

পঞ্চমত, শুধু ঘরের মধ্যে দেওয়ালেই নয়, রান্নাঘরের সামনে যদি আয়না রাখতে পারেন তাও আপনার জন্য অনেক শুভ।

ষষ্ঠতঃ, বিছানার সামনে আয়না রাখা একেবারেই শুভ নয় ঘুম থেকে উঠে আয়নার মুখ দেখলে অনেক সময় নেগেটিভ এনার্জি প্রবেশ করতে পারে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media