Hoop Life

Lifestyle: স্বামীদের এই ৯টি কথা হামেশাই বলুন, দাম্পত্যে বাড়বে প্রেম

স্বামী-স্ত্রী’র মধ্যে থাক অফুরন্ত ভালোবাসা, আর সেই জন্য চাই কিছু ম্যাজিক শব্দ যা আজকের প্রতিবেদনে তুলে ধরা হবে। দুজনের মধ্যে যাতে দূরত্ব তৈরি না হয় বা হলেও সেই দূরত্ব যাতে খুব তাড়াতাড়ি মিটে যায়, তার জন্য চাই কিছু ‘কথা’, যেগুলি একজন স্বামীর মনে ভালোবাসার সঞ্চার করতে পারে।

স্ত্রীদের মুখ থেকে যেই নয়টি কথা শুনতে পছন্দ করে স্বামীরা, আজ সেই বিষয় নিয়েই প্রতিবেদন। চলুন দেখে নিই কোন সেই নয়টি কথা যা প্রত্যেক স্ত্রীর খেয়াল রাখা উচিত এবং বলা উচিত।

১) ‘ভালোবাসি‘ এটা শুধু একটা শব্দ নয়, এটা ভালোবাসা প্রকাশ করার শব্দ। তাই সারাদিন শত কাজের ফাঁকে একবার হলেও বলুন ভালোবাসি। চাইলে ইংরেজিতেও বলা যেতে পারে। সামনাসামনি বলতে লজ্জা করলে স্বামীকে মেসেজ করে বলুন। পুরুষরা তাদের সঙ্গীর মুখ থেকে এই শব্দ শুনতে খুব পছন্দ করে ।

২) ‘সাবধানে থেকো‘ বা ৩) ‘সাবধানে এসো’ অথবা ৪) ‘ফোন করো‘ এই কথাগুলোর মধ্যে আদর যত্ন লুকিয়ে আছে। আপনি যে আপনার স্বামীর কেয়ার করছেন এতে স্পষ্ট বোঝা যায়। স্বামীরাও শুনতে চায় যে তাদের স্ত্রী তাদের যত্ন করে এবং ভাবে তাদের নিয়ে।

৫) ‘নিজের খেয়াল রেখো‘, ৬) ‘যত্ন নিও‘, ৭) ‘জল খেও’, ৮) ‘কাজ মন দিয়ে করো‘, ৯) ‘কোনো চিন্তা করো না আমি আছি সামলে নেব‘ – এই ধরনের কথা স্বামীরা শুনতে পছন্দ করে। চাইলে আপনি একজন স্ত্রী হিসেবে এই কথাগুলো স্বামীকে বলুন এবং সত্যি সত্যি স্বামীর প্রতি যত্নশীল হয়ে উঠুন, দেখবেন সম্পর্ক আগের থেকে অনেক মধুর হয়ে উঠেছে।

Disclaimer: এই প্রতিবেদনটি কাউকে আঘাত করার উদ্দেশ্যে নয় বা কোনো উদ্দেশ্যপ্রণোদিত নয়। বিচার এবং বিবেচনা প্রত্যেক মানুষের নিজস্ব সিদ্ধান্ত।

whatsapp logo