BollywoodHoop Plus

Bipasha Basu: মাঝরাতে ঘুম ভেঙে জিলিপিতে কামড়, কি হলো বিপাশার!

বলি পাড়ায় এখন গুডনিউজ এর ছড়াছড়ি। বিগত দুই বছর ধরে একের পর এক অভিনেত্রীরা মা হয়েছেন, কেউ কিছুদিন আগেই হলেন, আবার কেউ সন্তান সম্ভবা, হয়তো চলতি বছরেই প্রসব করবেন। সেরকমই হলেন একজন বিপাশা বসু। বঙ্গ তনয়া বিপাশার এখন সুখের সময়। বিয়ের বহু বছর পর তার কোলে আসছে খুদে অতিথি।

অন্তঃসত্বা হওয়ার পরপর বেশ কিছুদিন সোশ্যাল মিডিয়া থেকে দূরে ছিলেন বিপাশা। সেকেন্ড ট্রাইমেস্টার পার করার পরেই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন, এবং ফটোশ্যুট করেন। এখন বিপাশা তার সমস্ত আপডেট সোশ্যাল মিডিয়ার পাতায় তুলে ধরছেন আর আনন্দে আবেগে ভাসছেন।

কিছুদিন আগে সাধের ছবি ভিডিও পোস্ট করেন বঙ্গ তনয়া। একেবারে ঘরোয়া ভাবেই নিয়ম পালন করেন অভিনেত্রী। সেদিন তার মা তাকে নানান পদের খাবার রান্না করে খাওয়া। সেদিনের মেনুতে ছিল ভাত, শুক্তো, মসুর ডাল, মাছের কালিয়া ও চিংড়ি মালাইকারি। সবকিছু বেশ চেটেপুটে সুন্দর করে খেয়েছেন হবু মা। কিন্তু, এবারে একটু অন্যরকম সাধ ভক্ষণ হল তার। মাঝ রাতে ক্রেভিং সামলাতে না পেরে জিলিপি খেতে শুরু করে দেন। সেই ভিডিও করে বিপাশা লিখলেন, ‘অবশেষে মিষ্টির চাহিদা তৈরি হয়েছে।’ এমনিতেই গর্ভকালীন অবস্থায় একেক জন মায়ের এখন রকম জিনিস খেতে ইচ্ছা করে। কেউ চায় টক, কেউ পছন্দ করে নোনতা তো কেউ মিষ্টি। এই বিপাশা যেমন মিষ্টির প্রতি ঝুঁকেছেন, সেইজন্যেই মাঝরাতে চলছে জিলিপি খাই খাই।

২০১৫ সালে হরর ফিল্ম ‘অ্যালোন’-এর সেটে মন দেন বিপাশা করণ সিং গ্রোভারকে। এরপরে ২০১৬ তেই বিয়ে। মাঝে মধ্যেই দুজন সোশ্যাল মিডিয়ায় নিজেদের অন্তরঙ্গ মুহূর্ত ভাগ করে নেন। এর আগে প্রেম ভেঙেছে গড়েছে, গুঞ্জন এসেছে গিয়েছে, কিন্তু করণের সঙ্গে পাকা হাতে সংসার সামলাচ্ছেন এখন অভিনেত্রী বিপাশা। দীর্ঘ ছয় বছর পর স্বপ্ন সত্যি হতে চলেছে।

whatsapp logo