whatsapp channel

বৃষ্টির রাতে অচেনা মহিলার সঙ্গে ঘনিষ্ঠ হলেন যুবক, এই সিরিজ বাচ্চাদের সামনে দেখবেন না

কালো জাদু বা ব্ল্যাক ম্যাজিক নিয়ে এখনও অবধি সমাজের পরতে পরতে জড়িয়ে আছে কুসংস্কার। তবে কালো জাদুর অস্তিত্ব রয়েছে। সূদুর অতীতে তা নিয়ে কম ফিল্ম, ধারাবাহিক ও ওয়েব সিরিজ বানানো…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

কালো জাদু বা ব্ল্যাক ম্যাজিক নিয়ে এখনও অবধি সমাজের পরতে পরতে জড়িয়ে আছে কুসংস্কার। তবে কালো জাদুর অস্তিত্ব রয়েছে। সূদুর অতীতে তা নিয়ে কম ফিল্ম, ধারাবাহিক ও ওয়েব সিরিজ বানানো হয়নি। কিন্তু এটি একটি এমন বিষয় যা নিয়ে মানুষের আগ্রহ চিরন্তন। গত 16 ই নভেম্বর সিনেপ্রাইম অ্যাপের ইউটিউব চ্যানেলে আপলোড হয়েছে প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ ‘ব্ল্যাক ম্যাজিক’-এর অফিশিয়াল ট্রেলার। এখনও অবধি এই ট্রেলারের ভিউ অতিক্রম করেছে মাত্র ষোল হাজারের কিছু বেশি।

Advertisements

ট্রেলারের শুরুতে দেখা যায়, মুষলধারে বৃষ্টি পড়ছে। তার মাঝেই দাঁড়িয়ে রয়েছে সাদা রঙের এসইউভি গাড়ি। সম্ভবতঃ গাড়িটি খারাপ হয়ে গিয়েছে। পরের দৃশ্যেই দেখা যায়, এক দম্পতি একটি বাড়ির দরজায় ধাক্কা দিতেই তা খুলে যায়। দরজা খুলতেই তারা সামনে দেখে একজন সুন্দরী মহিলা খোলামেলা পোশাকে দাঁড়িয়ে রয়েছে। ছেলেটি বলতে চায়, তাদের গাড়ি খারাপ হয়ে গিয়েছে। কিন্তু সে কিছু বলার আগেই ওই মহিলা তাদের বলে, নিশ্চয়ই তাদের গাড়ি খারাপ হয়ে গিয়েছে। মেয়েটি চমকে উঠে জিজ্ঞাসা করে, ওই মহিলা এই কথা কিভাবে জানল। ওই মহিলা বলে, এই রাস্তায় প্রায়ই এই ধরনের ঘটনা ঘটে। সে ওই দম্পতিকে ওই রাতে তার বাড়িতে আশ্রয় দেয়। এরপর একসময় ফাঁকা ঘরে একা পেয়ে সে ছেলেটিকে বলে ফ্রেশ হয়ে আসতে। তার খাবার তৈরি হয়ে গিয়েছে।

Advertisements

ছেলেটি ওই মহিলার প্রতি আকর্ষণ বোধ করে। সে একসময় তার সাথে শারীরিক ঘনিষ্ঠতা তৈরি করতে চায়। তবে এরপর ওই মহিলার বাড়িতেই জ্বলন্ত মোমবাতি দিয়ে সাজানো সুসজ্জিত ঘরে নিজের স্ত্রীর সাথে যৌনতায় লিপ্ত হয় ওই ছেলেটি। কিন্তু পরদিন সকালে উঠে তারা দেখে, ঘরের দেওয়ালে টাঙানো রয়েছে অনেকগুলি ছবি।

Advertisements

ছেলেটি লক্ষ্য করে, এর মধ্যেই দুটি ফটো ফ্রেম খালি রয়েছে। অপরদিকে মেয়েটির মনে প্রশ্ন জাগে, ছবিগুলির ব্যক্তিরা কারা! বাকি কাহিনী জানতে হলে অবশ্যই সাবস্ক্রাইব করতে হবে সিনেপ্রাইম অ্যাপ।

Advertisements

whatsapp logo
Advertisements