whatsapp channel

এই অ্যাপগুলিতে দেখতে পাবেন অন্তরঙ্গ দৃশ্যের সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সামনে ভুলেও খুলবেন না

শরীরের উষ্ণতা উপভোগ করার জন্য লাল পানীয় না হলেও চলবে।যদি হাতে থাকে একটা স্মার্ট ফোন, ইন্টারনেট ও কিছু বোল্ড কনটেন্টের অ্যাপ তাহলে তো কোনো কথাই নেই। ঘরে বসেই অর্ধেক ঘাম…

Avatar

Advertisements
Advertisements

শরীরের উষ্ণতা উপভোগ করার জন্য লাল পানীয় না হলেও চলবে।যদি হাতে থাকে একটা স্মার্ট ফোন, ইন্টারনেট ও কিছু বোল্ড কনটেন্টের অ্যাপ তাহলে তো কোনো কথাই নেই। ঘরে বসেই অর্ধেক ঘাম ঝরিয়ে ফেলতে পারবেন। আজকাল বেশ কয়েকটি অ্যাপ এসেছে যারা বোল্ড কনটেন্ট দিয়ে দিয়ে রাতারাতি জনপ্রিয় হয়ে গিয়েছে। এই ধরনের অ্যাপে, আপনি ক্রাইম, থ্রিলার, রোমান্টিক, কমেডি থেকে শুরু করে নাটক পর্যন্ত জেনারের বিষয়বস্তু দেখতে পাবেন। নিচে রইলো কয়েকটি সাহসী অ্যাপের ঠিকানা, যেগুলি অনায়াসে ডাউনলোড করে উপভোগ করতে পারেন প্রাপ্তবয়স্কদের কনটেন্ট বা সিরিজ, যেমন – চরম সুখ, কবিতা ভাবি, পালং তোর থেকে শুরু করে আরো অন্যান্য।

Advertisements

Ullu OTT web platform – শরীর গরম করার জন্য এখনও পর্যন্ত এক নম্বর প্রাপ্তবয়স্কদের জন্য তৈরি ওয়েব প্ল্যাটফর্ম। এখানে বয়সের কোনো গন্ডি নেই। শুধু অ্যাপ ডাউনলোড করা থাকলেই নির্দিষ্ট কিছু প্রসেস মানলেই আপনি প্রবেশ করতে পারেন গরম গরম কনটেন্টের দুনিয়ায়।

Advertisements

Kooku web platform – এখানেও রয়েছে একাধিক বি বা সি গ্রেডের ওয়েব সিরিজ। গুগলে আপনি এখন বোল্ড কনটেন্ট পাবেন না, কিন্তু মনোরঞ্জন করতে চাইলে ডাউনলোড করতে পারেন এই অ্যাপটি।

Advertisements

ALT Balaji – বালাজী নাম হলেও এতে রয়েছে একাধিক উষ্ণ কনটেন্ট। পাবেন ক্রাইম, থ্রিলার, রোম্যান্স ভরপুর একাধিক সিরিজ।

Advertisements

MX player – সম্পূর্ন বিনামূল্যে শরীর মন চাঙা করতে চাইলে এই প্ল্যাটফর্মের জুড়ি মেলা ভার।

Netflix – একটু খরচ সাপেক্ষ। তবুও বহু মানুষ এই অ্যাপ ইন্সটল করছেন এবং দেশী বিদেশি সিনেমা, সিরিজ উপভোগ করছেন।

whatsapp logo
Advertisements