Hoop VideoHoop Viral

VIRAL: মিশমিশে অন্ধকারে আম্রপালির সঙ্গে পালংগ-তোড় রোমান্স নিরাহুয়ার, ঘুম কাড়বে জুটির কেমিস্ট্রি

এমনিতে তিনি ভোজপুরি ইন্ডাস্ট্রির খুব পরিচিত এম চেহারা। তাঁর আকর্ষণীয় শরীর, আবেদনময়ী অভিব্যক্তি এবং বাহারি পোশাক তাঁকে ফ্যানদের মধ্যমণি করে রাখে সব সময়। তিনি এমন একজন, যাঁকে খবরে থাকার জন্য বিশেষ কিছু করতে হয় না। তবে ভোজপুরি ইন্ডাস্ট্রির হার্টথ্রব নায়িকা আম্রপালি দুবে (Amrapali Dubey)। ভোজপুরী বিনোদন জগতে তিনি এমনভাবে নিজেকে মেলে ধরেছেন যে তার অনুরাগীর সংখ্যা এখন গোটা দেশজুড়ে। তাই সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়।

অন্যদিকে ভোজপুরী ইন্ডাস্ট্রিতে বর্তমানে অনেক অভিনেতা ও অভিনেত্রী কাজ করলেও তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় হলেন অভিনেতা নিরাহুয়া (Nirahua)। তার আসল নাম দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)। এই অভিনেতার জনপ্রিয়তা সেই ইন্ডাস্ট্রিতে এখন তুঙ্গে। বলা বাহুল্য, কোনো বলিউড অভিনেতার থেকে তার জনপ্রিয়তা কোনো অংশে কম নয়। সামাজিক মাধ্যমেও তাকে ঘিরে তৈরি হয় এক সেনসেশন। তাই তার ভিডিও সামাজিক মাধ্যমে এলেই তা মুহূর্তে হয়ে যায় ভাইরাল।

সম্প্রতি, সামাজিক মাধ্যমের পাতায় উত্তাপ বাড়িয়ে দিলেন সকলের প্রিয় আম্রপালি এবং নিরাহুয়া। কিন্তু কি এমন করলেন তারা দুজনে? অবশ্যই তাদের উষ্ণ আবেদনশীল একটি গানের ভিডিও নজর কাড়ছে ভক্তদের। ‘মাথা ফেল হো গেইল’ গানের ভিডিওতে নীরাহুয়ার সাথে বাড়ির মধ্যেই ক্যামেরার সামনে চূড়ান্ত ঘনিষ্ঠ হয়েছিলেন অভিনেত্রী। কখনো ফিনফিনে শাড়ি ও টাইট ডিপনেক ব্লাউজে শরীরের গোপন ভাঁজ দেখিয়ে এই ভিডিও মাত করেছেন অভিনেত্রী, আবার কখনো শর্ট ওয়ানপিসেঅনদেখা গেছে তাকে। সঙ্গে ভক্তদের জন্য উপরি পাওনা হিসেবে তিনি ঢেলে দিয়েছেন নিজের উত্তাল যৌবনের ঢেউ। অন্যদিকে কয়েকবার মোনালিসাকেও দেখা গেছে এই ভিডিওতে। এককথায় এই ভিডিওর দেখেই ভক্তরা পাগল হয়েছেন এখন।

‘ওয়েভ মিউজিক ভোজপুরী’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। ইতিমধ্যে লক্ষাধিক মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। ‘রাজাবাবু’ ছবির এই গানটি গেয়েছেন অলোক কুমার এবং কল্পনা। আর এই গানের ভিডিও এবং কথা তারিয়ে উপভোগ করেছেন নেটিজেনরা।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা