Hoop VideoHoop Viral

মিনির জমকালো রোম্যান্স দেখলে কন্ট্রোল করতে পারবেন না, বাচ্চাদের সামনে ভুলেও নয়

মুঠোফোনে বসে ওয়েব সিরিজ দেখতে কার ভালো লাগে না বলুন তো? আজকের জেনারেশন বেশিরভাগ সময় ফোন নিয়েই বসে থাকে, কেউ দীর্ঘ সময় ধরে কাজ করে, তো কেউ বিনোদনের অন্যতম খাজনা ভাবে এই ফোন ও ইন্টারনেটকে। এই কারণেই আজকাল বহু মানুষ বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন নিয়ে রাখেন, যাতে করে অবসর সময়ে নানান ধরনের সিরিজ উপভোগ করা যায়। আজ কথা বলবো এমন একটি সিরিজ নিয়ে যেটি সম্পূর্ণভাবে প্রাপ্তবয়স্কদের জন্য এবং ছোটদের জন্য সম্পূর্ণভাবে নিষিদ্ধ।

আজকাল অনেকের ফোনে এমএক্স প্লেয়ার আছে। এতে নানান রকমের সিরিজ বিনামূল্যে দেখা যায়। আর ঠিক এই কারণেই প্রায় মানুষ এমএক্স প্লেয়ারে সিরিজ উপভোগ করেন বিনোদনের জন্য। তাহলে, আজকেই দেখে নিন ‘হ্যালো মিনি’ (Hello Mini)। এই ‘হ্যালো মিনি’ হল একটি রোমান্টিক-থ্রিলার যা একটি অল্পবয়সী মেয়ে মিনি এবং তার স্টকারকে নিয়ে তৈরি। ফারুক কবির (Directed by Faruk Kabir) পরিচালিত সিরিজটি নভোনীল চক্রবর্তী এবং ক্রোকটেলস( Croctales)-এর লেখা উপন্যাসগুলির একটি রূপান্তর মাত্র। এই সিরিজের মুখ্য চরিত্র মিনিতে অভিনয় করেছেন অনুজা জোশী (Anuja Joshi)।

এমএক্স প্লেয়ারে এই ওয়েব সিরিজ সম্পূর্ণ বিনামূল্যে দেখতে পারবেন। কোনো রকম সাবস্ক্রিপশন ছাড়াই এই সিরিজ দেখে নিতে পারেন MX player এ। এর প্রতি এপিসোড জুড়ে রয়েছে রহস্যময় গরম দৃশ্য। যৌন আবেদনে ভরপুর গল্প আপনি একই উপভোগ করতে পারেন, তবে ছোটদের সামনে একেবারেই এই সিরিজ দেখবেন না।

এখনও পর্যন্ত বোল্ড ওয়েব সিরিজের মধ্যে, ‘পেয়িং গেস্ট’, ‘ড্যামেজ’, ‘ডেঞ্জারাস’, ‘আশ্রম’ সম্পূর্ন বিনামূল্যে দেখতে পাবেন। এর পাশাপাশি আপনি দেখতে পারেন ‘হ্যালো মিনি ১/২/৩’। এটি একটি অল্পবয়সী মেয়ে এবং তার স্টকারকে নিয়ে গল্প। তাহলে দেরি কেন? যৌন আবেদনে ভরপুর এই গল্প উপভোগ করতে চাইলে আজই চোখ রাখুন MX player এ, ভরপুর বিনোদন নিন মিনির সঙ্গে।

Related Articles