whatsapp channel

VIDEO: টাইট পোশাকে বিপজ্জনক অঙ্গভঙ্গি, শিল্পী তিওয়ারির নাচের ভিডিও একা না দেখলে লজ্জায় পড়বেন

সিনেমা, সিরিয়াল, ওয়েব সিরিজ যতই মানুষের অবসর সময়ের প্রিয় বিনোদন হয়ে উঠুক না কেন, মঞ্চ বেঁধে নাচ গান শোনার মধ্যে যে আনন্দ রয়েছে তা এখনো ফিকে হয়ে যায়নি। মফস্বলের অনেক…

Nirajana Nag

Nirajana Nag

সিনেমা, সিরিয়াল, ওয়েব সিরিজ যতই মানুষের অবসর সময়ের প্রিয় বিনোদন হয়ে উঠুক না কেন, মঞ্চ বেঁধে নাচ গান শোনার মধ্যে যে আনন্দ রয়েছে তা এখনো ফিকে হয়ে যায়নি। মফস্বলের অনেক জায়গাতেই এমন স্টেজ শো তে গান গাইতে যান নামী শিল্পীরা। এমনকি অভিনেতা অভিনেত্রীরাও নেচে, গেয়ে মঞ্চ মাতিয়ে আসেন। তেমনি হরিয়ানভি বিনোদনেও (Haryanvi Dance Video) রয়েছে এমন চল। তবে সেখানে কোনো প্রতিষ্ঠিত অভিনেত্রী নয়, বরং সাধারণ পরিবার থেকে উঠে আসা তরুণী, যুবতীরাই নাচ করে দর্শকদের মনোরঞ্জন করেন।

খোলা জায়গায় মঞ্চের চারিপাশে ভিড় করে বসেন দর্শকরা। আর চটুল গানের তালে নেচে তাদের মনোরঞ্জন করেন তরুণী, যুবতীরা। ‘হরিয়ানভি কুইন’ স্বপ্নার হাত ধরেই খ্যাতির আলোয় আসে হরিয়ানভি স্টেজ শো। নেটপাড়ার বাসিন্দারা পরিচিত হয় আরো এক নতুন ধরণের বিনোদনের সঙ্গে। তিনিই প্রথম হরিয়ানার এই বিনোদনের ঘরানাকে ভাইরাল করেন সোশ্যাল মিডিয়ায়। আর তারপর থেকেই তাঁর যোগ্য উত্তরসূরীরা এগিয়ে নিয়ে চলেছেন এই বিনোদনের ধারাকে। এদের মধ্যে একজন হলেন শিল্পী তিওয়ারি (Shilpi Tiwari)।

VIDEO: টাইট পোশাকে বিপজ্জনক অঙ্গভঙ্গি, শিল্পী তিওয়ারির নাচের ভিডিও একা না দেখলে লজ্জায় পড়বেন

ইউটিউবে শিল্পী তিওয়ারি নাম দিয়ে খুঁজলেই পাওয়া যাবে তাঁর হরেক নাচের ভিডিও। হরিয়ানভি বিনোদনের বেশ জনপ্রিয় নাম শিল্পী। তাঁর নাচের গুণমুগ্ধ দর্শকের সংখ্যা অগুনতি। সম্প্রতি তাঁর আরো একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইউটিউবে শিল্পী তিওয়ারির ভিডিওটিই এখন চর্চার কেন্দ্রে রয়েছে। ভিডিওতে মেরুন রঙা আঁটোসাঁটো সালোয়ার কামিজ পরে উদ্দাম দেহ ভঙ্গিমা করে নাচতে দেখা গিয়েছে তাঁকে।

বহু রঙ্গিলি গানে দর্শকদের পাগল করে দেওয়ার মতো আবেদন নিয়ে নেচেছেন শিল্পী। মাত্র ৬ দিন আগেই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সোনোটেক রগনি নামে ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছে ভিডিওটি। এখনো পর্যন্ত ৩ হাজার ভিউ হয়েছে ভিডিওটিতে। তবে এই ভিডিওটি নতুন করে ভাইরাল হওয়ার পরেই ভিউ বেড়ে চলেছে ক্রমশ।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই