whatsapp channel

গোলাপ ফুলের উপর বিরল প্রজাতির নীল সাপের দেখা মিলল নেটদুনিয়ায়, ভাইরাল ভিডিও

মানুষের মতো সাপেরও বোধহয় এই লাল গোলাপ ভীষণ প্রিয়। অন্তত ভাইরাল ভিডিওটি সেটাই প্রমাণ করছে। সুন্দর নীল রঙের একটি সাপ লাল টুকটুকে গোলাপকে জড়িয়ে পেঁচিয়ে রয়েছে। আষ্টেপৃষ্ঠে বেঁধে রেখেছে ফুলটিকে।…

Avatar

HoopHaap Digital Media

মানুষের মতো সাপেরও বোধহয় এই লাল গোলাপ ভীষণ প্রিয়। অন্তত ভাইরাল ভিডিওটি সেটাই প্রমাণ করছে। সুন্দর নীল রঙের একটি সাপ লাল টুকটুকে গোলাপকে জড়িয়ে পেঁচিয়ে রয়েছে। আষ্টেপৃষ্ঠে বেঁধে রেখেছে ফুলটিকে। কিন্তু সাপটিকে দেখে যতটা নিরীহ মনে হচ্ছে আদপে কিন্তু সে একেবারেই তেমন স্বভাবের নয়।

এর বিষে মানুষের শরীরের রক্তক্ষরণ হতে পারে। এই সাপটি মূলত পিট ভাইপারের প্রজাতিভুক্ত। ইন্দোনেশিয়া ও পূর্ব তিমোরে এই প্রজাতি গুলি দেখতে পাওয়া যায়। তবে অধিকাংশ ওয়াইট লিপড পিট ভাইপার সাধারণত সবুজ রঙের হয়। নীল রঙের এমন সাপ সত্যিই খুব বিরল। দুটি নীল সাপের মিলনে সবুজ রঙের সাপের জন্ম হয়।

ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথে রীতিমত ভাইরাল হয়েছে। লাল গোলাপের উপর এমন সুন্দর নীল বর্ণের সাপ সত্যিই মানুষ কে ভিডিওটি দেখার জন্য উৎসাহ জাগিয়েছে। তবে এই ভিডিওটি যিনি করেছেন তিনি যথেষ্ট জীবনের ঝুঁকি নিয়ে কাজটি করেছেন। বিশেষজ্ঞরা জানিয়েছেন, এই সাপের বিষে তৎক্ষণাৎ মৃত্যু না হলেও, এর কামড়ে ব্যাপক যন্ত্রণা শুরু হয়ে যায় শরীরের মধ্যে। দেখে নিন সেই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media