Hoop VideoHoop Viral

Viral: দরজা বন্ধ করে ভোজপুরি নাচে উদ্দাম নাচ সুন্দরী বৌদির, ইন্টারনেটে ভাইরাল ভিডিও

দিনদিন ভোজপুরি ইন্ডাস্ট্রির জেল্লা বাড়ছে। লোকজন বলিউড, হলিউডের পাশাপাশি ভোজপুরি মিউজিকের কদর করছে। বিহার, উত্তরপ্রদেশ, ছত্তিশগড় এইসব জায়গায় ভোজপুরি ফিল্মের চাহিদা সবথেকে বেশি। এখন বাংলা বা বাংলার বাইরেও বহু মানুষ ভোজপুরি সিনেমার নাচ, গানে চোখ রাখছে। সেইজন্যেই বোল্ড গানের দৃশ্য ইদানিং ভাইরাল হচ্ছে একের পর এক।

সম্প্রতি একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে ভোজপুরি গানে ( Bhojpuri song) এক বৌদি জমিয়ে নেচেছেন। বৌদির পরনে শাড়ি, বন্ধ দরজা, গান চলছে ‘লালে লাল হোতাবা সে’। এই গানের তালে তালে বৌদি মাথায় ঘোমটা টেনে কোমর দুলিয়ে তুমুল আলোড়ন সৃষ্টি করে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে যে মাঝবয়সী মহিলাকে দেখা গিয়েছে তার নামও জানা যায়নি। তবে, আপনি চাইলে ‘বাবা আর মিউজিক’ নামক ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি দেখতে পারেন বারবার।

সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকাল প্রায় সবাই নিজের পরিচিতি তৈরি করেছেন। প্রত্যেকের নিজস্ব অ্যাকাউন্ট আছে, এবং এই সোশ্যাল মিডিয়ার উপর ভর করেই নিজের ভীত শক্ত করেছেন অনেকে। কেউ কেউ লাখ লাখ টাকা উপার্জন করছেন। কেউ কেউ ভাইরাল হচ্ছেন।

আজকাল আর কেউ কানাঘুষো কথা বলে PNPC করে না। বরং কমেন্ট বক্সে চলে বাকযুদ্ধ। কেউ প্রশংসা করে তো কেউ নিন্দা। তবে যাই হোক না কেন, এতে করে যে পোস্ট করছে তার ভাইরাল হওয়ার সুযোগ বেড়ে যায়। যেমন এই বৌদি যিনি ভোজপুরি গানে কোমর দোলাচ্ছেন। দেখুন বোল্ড ড্যান্স ভিডিও।

Related Articles