whatsapp channel

Short Film: যৌবনের তাড়নায় অন্যের স্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠতা, ডাক্তারের কুকীর্তি চরম ভাইরাল এই শর্টফিল্মে

একঘেয়ে কর্মব্যস্ত জীবন থেকে খানিক স্বস্তি দেয় বিনোদন (Entertainment)। বিভিন্ন মানুষের পছন্দ অনুযায়ী বদলায় বিনোদনের ধরণও। নাচ, গান, খেলা থেকে শুরু করে নানা ভাবে ক্লান্তি দূর করে অবসর যাপন করে…

Nirajana Nag

Nirajana Nag

একঘেয়ে কর্মব্যস্ত জীবন থেকে খানিক স্বস্তি দেয় বিনোদন (Entertainment)। বিভিন্ন মানুষের পছন্দ অনুযায়ী বদলায় বিনোদনের ধরণও। নাচ, গান, খেলা থেকে শুরু করে নানা ভাবে ক্লান্তি দূর করে অবসর যাপন করে মানুষ। আর সোশ্যাল মিডিয়া আসাতে আরো নতুন নতুন বিনোদনের সঙ্গে পরিচিত হচ্ছে মানুষ। নতুন নতুন বিনোদনের ঘরানার সঙ্গে পরিচয় হচ্ছে নেটিজেনদের। ডিজিটাল মাধ্যমের উপরে বেশি করে নির্ভর হয়ে পড়ছে মানুষ।

উল্লেখ্য, ভাইরাল শব্দটি এখন মানুষের জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে গিয়েছে। আমজনতা থেকে তারকা, সকলেই ভিডিও বানিয়ে শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। আর তার মধ্যে থেকেই কিছু কিছু ভিডিও ভাইরাল হয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় প্ল্যাটফর্মের কমতি নেই। ফেসবুক থেকে ইনস্টাগ্রাম, কিংবা টুইটার অথবা ইউটিউব, সর্বত্রই ভিডিও শেয়ার করা হয়। সেই সমস্ত ভিডিও দেখার পাশাপাশি সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ, শর্ট ফিল্মও দেখে থাকেন মানুষ।

Read More: ভোটের আগেই এল সুখবর, অবসরপ্রাপ্ত কর্মীদের বাড়তি টাকা দিচ্ছে সরকার

একদিকে ওয়েব সিরিজের জনপ্রিয়তা যেমন বাড়ছে, তেমনি শর্ট ফিল্মের চাহিদাও ক্রমেই বেড়ে চলেছে দর্শক মহলে। বর্তমানে মানুষের হাতে সময় কম। খুব কম সময়ের মধ্যে মনটা চাঙ্গা করে তোলার জন্য উপযোগী বিনোদনের খোঁজে থাকে অধিকাংশ মানুষ। প্রেক্ষাগৃহে গিয়ে দু তিন ঘন্টার সিনেমা দেখার মতো ধৈর্য্য বা সময় কোনোটাই এখন আর নেই বেশিরভাগ মানুষের। তাই ভরসা সেই ডিজিটাল মাধ্যমে।

Read More: বীমা পলিসির নিয়মে বড় পরিবর্তন করছে ভারত সরকার, জানুন গুরুত্বপূর্ণ আপডেট

ইউটিউবে বহু ভিডিও শেয়ার করা হয় সবসময়। মূলত ভিডিওর জন্যই এই প্ল্যাটফর্ম। শর্ট ফিল্মও শেয়ার করা হয় এমন চ্যানেল কম নেই ইউটিউবে। এর মধ্যে হিন্দি শর্ট ফিল্ম দেখতে অনেকেই পছন্দ করেন। আর সেটা যদি হয় ১৮+ তাহলে তো কথাই নেই। সম্প্রতি ইশারা ইউটিউব চ্যানেলের একটি শর্ট ফিল্ম নিয়ে বেশ চর্চা শুরু হয়েছে। ‘ডক্টর কি হাওয়াস’ নামে একটি শর্ট ফিল্ম বেশ ভাইরাল হয়েছে সম্প্রতি। কিছু সময় আগে প্রথম মুক্তি পায় স্বল্প দৈর্ঘ্যের এই ছবিটি। এতক্ষণে প্রায় ১২ হাজার মানুষ দেখে ফেলেছে শর্ট ফিল্মটি।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই