whatsapp channel

বন্য প্রেমে পাগল নুসরত! ফের ছক ভাঙ্গা গল্প বলতে প্রস্তুত হলেন অভিনেত্রী, রইলো ভিডিও

দাম্পত্য গুঞ্জনকে সামলে ব্রাত্য বসুর হাত ধরে ‘ডিকশনারি’ (Dictionary) তে চোখ রেখেছেন অভিনেত্রী নুসরত জাহান। ‘এস ও এস কলকাতা’র পর আবারও পর্দায় দেখা যাবে অভিনেত্রীকে। তবে ব্রাত্য বসুর ‘ডিকশনারি’ তে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

দাম্পত্য গুঞ্জনকে সামলে ব্রাত্য বসুর হাত ধরে ‘ডিকশনারি’ (Dictionary) তে চোখ রেখেছেন অভিনেত্রী নুসরত জাহান। ‘এস ও এস কলকাতা’র পর আবারও পর্দায় দেখা যাবে অভিনেত্রীকে। তবে ব্রাত্য বসুর ‘ডিকশনারি’ তে এই প্রথম আবীর চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি। এই গল্পে নুসরতের চরিত্রের নাম স্মিতা সান্যাল। তিনি পুরুলিয়া বন বিভাগ আধিকারিকের স্ত্রী। স্বামী (অশোক) আর এক কন্যা (চানু)-র সাথে সরকারি বাংলোয় থাকেন। স্বভাবে বহির্মুখী ও উদাসীন।

Advertisements

Advertisements

বয়সে বড় স্বামীর সঙ্গে মন দেওয়া নেওয়া বেশ কঠিন, সেই জায়গায় স্থান পায় অন্য এক পুরুষ। সম্পর্কের সমীকরণ অন্যভাবে তৈরি হয়। বুদ্ধদেব গুহর ছোট গল্প অবলম্বনে তৈরি ‘ডিকশনারি’ (Dictionary)। উল্লেখ্য, বুদ্ধদেব গুহ-র দু’টি ছোটগল্প ‘বাবা হওয়া’ এবং ‘স্বামী হওয়া’ অবলম্বনে তৈরি এই চিত্রনাট্য।

Advertisements

এখন থেকে প্রায় ১০ বছর পর ছবির পরিচালনায় হাত দিয়েছেন ব্রাত্য বসু। ইতিমধ্যে এই সিনেমার ট্রেলারটি মুক্তি পেয়েছে। এখানে নুসরতকে একদম ভিন্ন রূপে দেখা গিয়েছে। সাদামাটা চেহারায় নুসরত একদমই সাধারণ ঘরের বউ।

Advertisements

এমনিতেই সাংসদ-অভিনেত্রী নুসরত ২০২১ এ এসে তাঁর অনুরাগীদের শিখিয়েছেন জীবনে কীভাবে খুশি থাকা যায়, শিখিয়েছেন কিছু নিয়ম না মেনেও আনন্দে-মজায় থাকা যায়। ছক ভাঙ্গার গল্প নুসরত তাঁর অনুরাগীদের শিখিয়েছেন। এবারে বড় পর্দাতেও শেখাবেন কাজল ছাড়া, এলো চুল আর সাদামাঠা শাড়িতে কীভাবে বন্য প্রকৃতির সঙ্গে মিশে যাওয়া যায়। আপাতত বাবা মায়ের সঙ্গে থেকে জীবনকে অন্যভাবে উপভোগ করছেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan), এবার শেখাবেন স্মিতা সান্যাল হয়ে কীভাবে লড়াই করা যায়।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media