Jio-Airtel-VI-কে কড়া চ্যালেঞ্জ! ২০০ টাকারও কমে আনলিমিটেড ধামাকা দিচ্ছে BSNL

অনেক আগে মোবাইল হোক বা টেলিফোন যে কোনো কানেকশনে আমরা কিন্তু BSNL কেই বুঝতাম, কিন্তু তারপর আস্তে আস্তে প্রযুক্তি পাল্টায়, হারিয়ে যেতে থাকে বিএসএনএল। তারপরে হু হু করে গ্রাহকের সংখ্যা বাড়াতে থাকে জিও, এয়ারটেল এবং ভি আই। কিন্তু যেই মুহূর্তে অন্যান্য কানেকশনগুলো তাদের রিচার্জ এর দাম বাড়িয়ে দিয়েছে, সেই মুহূর্তে সাধারণ মানুষ বিএসএনএলের শরণাপন্ন হয়েছেন অর্থাৎ এক্ষেত্রে বলতেই হয় ওল্ড ইজ গোল্ড।

গত ৩রা জুলাই প্রায় ২৫% পর্যন্ত দাম বেড়ে গেছে মোবাইল রিচার্জের। তার জন্য অনেকেই অসুবিধায় পড়েছেন, সেই জন্য ফোনের ইনকামিং ও আউটগোয়িং চালু রাখার জন্য প্রায় ২৫০ টাকার মতন খরচ করতে হয়েছে, অনেকের যা অনেকের কাছেই বেশ কষ্টসাধ্য ব্যাপার। সেই জন্য তারা তাদের ফোন নাম্বার কে বিএসএনএল এ পোর্ট করিয়ে নিয়েছেন সর্বত্র ফোরজি নেটওয়ার্ক না থাকলেও অনেকেই টাকা বাঁচানোর জন্য ভরসা করছেন BSNL এর উপর।

অনেক জায়গা থেকেই ইতিমধ্যে খবর পাওয়া যাচ্ছে যে, যেখানে দশটা বিএসএনএলের সিম কার্ড বিক্রি হতো না, সেখানে দিনে প্রায় ৬০ খানা সিম কার্ড বিক্রি হচ্ছে, অন্যান্য কোম্পানির সেখানে এক মাসের জন্য প্রায় আড়াইশো টাকা পর্যন্ত চার্জ করছে সেখানে বিএসএনএল ১৫০ টাকায় যথেষ্ট রেখেছে। তাহলেই বুঝতে পারছেন, ঠিক কত টাকা তফাৎ তবে, এবার ২০০ টাকার কমেও আরও একটা ধামাকা প্ল্যান লঞ্চ করতে চলেছে, আমাদের সকলের প্রিয় বিএসএনএল। যেখানে আপনি পাবেন ৭০ দিনের ভ্যালিডিটি।

BSNL Rs ১৯৭ টাকার প্ল্যানের সুবিধা জেনে নিন-

যদি কম খরচে ভ্যালিডিটি পেতে চান, তাহলে আপনি ১৯৭ টাকার একটা প্ল্যানে পারফেক্ট সলিউশন করতে পারেন আপনি প্রতিদিন ২ জিবি ডেটা, আনলিমিটেড কলিং এবং পাশাপাশি আপনি ১০০ টি এসএমএস ফ্রিতে পাবেন। সেটা হল এতে মোট ভ্যালিডিটি ৭০ দিনের হলেও আনলিমিটেড কলিং ও ২ জিবি ডেটা প্রোটিনের সুবিধাগুলি ১৫ দিনই পাওয়া যাবে। তাই আপনার যদি নাম্বার চালু রাখতেই হয়, এই রিচার্জটি নিঃসন্দেহে করুন।