Regional

Shakib Khan: স্ত্রী হিসেবে মেলেনি স্বীকৃতি, সন্তান কোলে অসুস্থ শাকিবকে দেখতে ছুটে গেলেন বুবলি!

গত বছর অক্টোবর মাস থেকে শাকিব খান (Shakib Khan) ও শবনম খান বুবলি (Shabnam Khan Bubly) -কে নিয়ে তরজা তুঙ্গে। বুবলির সন্তান শেহজাদ খান বীর (Shehzad Khan Veer)-এর পিতা শাকিব। বুবলি জানিয়েছেন, আমেরিকায় গোপনে তাঁদের বিয়ে হয়েছিল। সেখানেই জন্ম হয় বীরের। কিন্তু শাকিব খান বীরের পিতৃপরিচয় স্বীকার করলেও কোনোভাবেই বুবলিকে স্ত্রীর স্বীকৃতি দিতে চাননি। কিন্তু শাকিবের দূর্ঘটনার খবর পেয়ে তাঁকে দেখতে ছুটে গেলেন বুবলি।

ঢাকার আফতাব নগরে ‘আগুন’ ফিল্মের শুটিং চলাকালীন ঘটে দূর্ঘটনা। অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে গিয়ে আহত হন শাকিব। মরচে ধরা জাম্প স্প্রিং-এ লাফ দিতে গিয়ে চোট পান তিনি। আহত অবস্থাতেই শুট করছিলেন শাকিব। কিন্তু মারাত্মক যন্ত্রণা শুরু হওয়ায় তাঁকে দ্রুত নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই হয় তাঁর পায়ের এক্স রে। রিপোর্টে জানা যায় শাকিবের পা মচকে গিয়েছে। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আপাতত পূবাইলে নিজের ফার্ম হাউসে বিশ্রামে রয়েছেন শাকিব। এদিন সেখানেই এসেছিলেন বুবলি। সাথে নিয়ে এসেছিলেন বীরকেও।

গত মঙ্গলবার সেখান থেকেই ভ্যালেন্টাইন’স ডে উপলক্ষ্যে বীরের সাথে কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বুবলি লিখেছেন, শুধু একটি দিন নয়, প্রতিদিনই হোক ভালোবাসাময়। একটি দিন অনেক রঙিন করে ভালোবাসলেও ক্ষতি নেই। এই ক্যাপশনের শেষে অনুরাগীদের ভ্যালেন্টাইন’স ডে-র শুভেচ্ছা জানিয়েছেন বুবলি।

শাকিবের সাথে বুবলি সম্পর্কে থাকার দাবি করলেও সাম্প্রতিক কালে শাকিব জানিয়েছেন, বুবলির সাথে বর্তমানে তাঁর কোনো সম্পর্ক নেই। তবে বীরের প্রসঙ্গে কখনও খুব অল্প কথা হয় তাঁদের। বীরের পিতা হিসাবে তার দায়িত্ব নিতে প্রস্তুত শাকিব।