whatsapp channel

Pori Moni: আগত সন্তানের হৃদস্পন্দন শুনে কেঁদে ফেললেন অন্তঃসত্ত্বা পরীমণি, ঠিক করে ফেলেছেন নাম!

সোমবার দুপুরে মিডিয়ায় নিজের মা হওয়ার সুখবর জানান পরীমণি। তিনি জানিয়েছেন, তাঁর সন্তানের পিতা বাংলাদেশের অভিনেতা শরিফুল রাজ (Shariful Raj)। তাঁরা গোপনে বিয়ে সেরেছেন বলে জানিয়েছেন পরীমণি। পরীমণি জানিয়েছেন, কয়েকদিন আগে থেকেই একটি পরিবর্তন টের পাচ্ছিলেন তিনি। এই কারণে হাসপাতালে গিয়ে পরীক্ষা করিয়েছিলেন তিনি।

Avatar

HoopHaap Digital Media

গত বছর থেকেই বাংলাদেশী অভিনেত্রী পরীমণি (Pori Moni) খবরের শিরোনামে থাকছেন। বাংলাদেশের প্রভাবশালীদের অপকীর্তি পরীমণির হাত ধরেই জনসমক্ষে এসেছে। এবার আরও একবার সবাইকে চমকে দিয়েছেন পরীমণি। তিনি জানিয়েছেন, তিনি মা হতে চলেছেন। এমনকি সন্তানের নামও ঠিক করে ফেলেছেন পরীমণি।

সোমবার দুপুরে মিডিয়ায় নিজের মা হওয়ার সুখবর জানান পরীমণি। তিনি জানিয়েছেন, তাঁর সন্তানের পিতা বাংলাদেশের অভিনেতা শরিফুল রাজ (Shariful Raj)। তাঁরা গোপনে বিয়ে সেরেছেন বলে জানিয়েছেন পরীমণি। পরীমণি জানিয়েছেন, কয়েকদিন আগে থেকেই একটি পরিবর্তন টের পাচ্ছিলেন তিনি। এই কারণে হাসপাতালে গিয়ে পরীক্ষা করিয়েছিলেন তিনি। ডাক্তার তাঁকে সুখবর জানান। পরীমণির অন্তঃসত্ত্বা হওয়ার খবর শুনে শরিফুল তাঁকে জড়িয়ে ধরে কাঁদতে শুরু করেন। উচ্ছ্বসিত পরীমণি জানান, তাঁদের সন্তানের হার্টবিট শুনেছেন তাঁরা।

পরীমণির মনে হচ্ছে, তিনি পৃথিবীর সবচেয়ে শক্তিশালী নারী। তিনি তাঁর জীবনের সেরা উপহারটি সৃষ্টিকর্তার কাছ থেকে পেতে যাচ্ছেন বলে মনে করেন পরীমণি। ইতিমধ্যেই পরীমণি ঠিক করে ফেলেছেন কন্যাসন্তান হলে তার নাম রাখবেন রানী। পুত্রসন্তান হলে নাম রাখবেন রাজ্য। গত বছরের সতেরোই অক্টোবর শরিফুল রাজকে বিয়ে করেন পরীমণি। তবে বিয়ের কথা গোপনে রেখেছিলেন তিনি। কিন্তু এরপর ঢাকার বোট ক্লাবে শ্লীলতাহানির অভিযোগ করে চর্চায় আসেন পরীমণি। কিন্তু তাঁর বিরুদ্ধে বিদেশি মদ রাখার অভিযোগ ওঠে। পরীমণিকে গ্রেফতার করা হয়। পরে তিনি জামিনে মুক্ত হন।

 

View this post on Instagram

 

A post shared by Pori Moni (@pori.moni.902)

এই মুহূর্তে পরীমণি ও শরিফুল একসঙ্গে অভিনয় করছেন বাংলাদেশের পরিচালক গিয়াসউদ্দিন সেলিম (Giasuddin Selim) পরিচালিত ফিল্ম ‘গুণীন’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে নায়ক শরিফুল রাজ (Shariful Raj)। এছাড়াও বিখ্যাত স্বাধীনতা সংগ্রামী প্রীতিলতা ওয়াদ্দেদার (Pritilata Waddedar)-এর বায়োপিক ‘প্রীতিলতা’-য় মুখ্য চরিত্রে অভিনয় করছেন পরীমণি। এই ফিল্মের অর্ধেক অংশের শুটিং শেষ হয়ে গিয়েছে। বাকি অংশের শুট হবে চলতি মাসের শেষে। এর পাশাপাশি অরণ্য আনোয়ার (Aranya Anwar) পরিচালিত ফিল্ম ‘মা’ ও চয়নিকা চৌধুরী (Chayanika Chowdhury) পরিচালিত ফিল্ম ‘অন্তরালে’-তে অভিনয় করবেন পরীমণি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media