Hoop PlusReality show

Aindrila Sharma: ক্যান্সারকে হারিয়ে জীবনের দ্বিতীয় দাদাগিরি শুরু, সৌরভ গাঙ্গুলীর সঙ্গে মঞ্চ মাতাবেন ঐন্দ্রিলা

শেষ হতে চলছে বাংলা টেলিভিশনের অন্যতম রিয়্যালিটি শো দাদাগিরি আনলিমিটেড সিজন ৯ (Dadagiri unlimited season 9). নাচে গানে জমে যাবে রবিবাসরীয় রাত। যারা দাদাগিরি দেখেন তারা মিস করবেন দাদাকে ঠিকই, কিন্তু বিনোদনের জন্য পাশাপাশি হাজির হচ্ছে গানের রিয়্যালিটি শো সারেগামাপা (SaReGaMaPa). আগামী ৫ জুন রবিবার ঠিক রাত ৮ টায় শেষ হয়ে যাবে দাদার ‘দাদাগিরি’। ইতিমধ্যে, শ্যুটিং শেষ হয়ে গিয়েছে। চলতি বছরে দাদা বহু সেলিব্রিটির সঙ্গে দাদাগিরির মঞ্চে দাদাগিরি ফলিয়েছেন, এবার সেই মঞ্চে দাদাগিরি করতে আসছে বাংলা টেলিভিশনের অন্যতম লড়াকু অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা ( Aindrila Sharma).

এদিন, ঐন্দ্রিলা নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে সৌরবের সঙ্গে দুটি ছবি পোস্ট করেছেন। একটি ছবিতে মহারাজকে জড়িয়ে ধরেছেন ঐন্দ্রিলা। আরেকটি ছবিতে ডান্স করছেন দাদার সঙ্গে। শ্যুটিং তো শেষ, দর্শক অপেক্ষায় আছে কবে তারা ঐন্দ্রিলাকে দেখবে দাদার সঙ্গে টিভির পর্দায়।

সদ্য ক্যান্সার থেকে মূলস্রোতে ফিরেছেন ঐন্দ্রিলা। ফুসফুসের ক্যান্সার নিয়ে বহুদিন ধরে লড়াই চালিয়ে যান। একের পর এক কেমো নিয়ে নিয়ে এখন সুস্থ ঐন্দ্রিলা। সাহস আর মনের জোরে মারণরোগকে হারিয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ঐন্দ্রিলা। সেই কাহিনী তার মুখ থেকে শুনতে চাইলে দেখতে হবে দাদাগিরি আনলিমিটেড সিজন ৯ এর চমকদার শো।

 

View this post on Instagram

 

A post shared by @aindrila.sharma

তাহলে কবে দেখা যাবে ঐন্দ্রিলার দ্বিতীয় দাদাগিরি?এক দাদাগিরি জীবনের সঙ্গে করে নিয়েছেন, এবার বাকি দাদার সঙ্গে দাদাগিরি খেলার। তাই ঐন্দ্রিলাকে দেখার জন্য, আজ শনিবার অর্থাৎ ২৮ মে চোখ রাখুন জি বাংলার পর্দায়। এদিন দেখানো হবে ঐন্দ্রিলার দাদাগিরির পর্ব। অভিনেত্রী অবশ্য নিজেও ছবির সঙ্গে ক্যাপশনে ডেট উল্লেখ করেছেন।

whatsapp logo