Hoop Life

Lifestyle: শুধু একটি ছোট্ট কাজেই কেল্লাফতে, শারীরিক ও অর্থনৈতিক সংকট দূর হবে

আর্থিক সমস্যা থেকে শারীরিক সমস্যা কিংবা মানসিক সমস্যা সমস্ত সমস্যার জন্য সমাধান পেতে চান, তাহলে প্রতিদিন সকালবেলা ঘুম থেকে উঠে একটি সাধারন মন্ত্রটি পাঠ করুন। এটি আপনার জীবনকে বদলে দেবে নিমিষের মধ্যে। সকালবেলা ঘুম থেকে উঠে সবার আগেই বিছানায় বসে শুদ্ধ কাপড়ে পরিষ্কার হয়ে নিজের হাতের তালুর দিকে বেশ খানিকক্ষণ তাকিয়ে থাকুন। জ্যোতিষবিদরা মনে করেন, যে আমাদের হাতের তালুর মধ্যে রয়েছে আমাদের সমস্ত সমস্যাকে একেবারে সমাধান করার সহজ উপায়।

জীবনে উন্নতি করার জন্য আমরা অনেক সময় কত কিছুই না করে থাকি, কিন্তু সত্যি সত্যিই কি আমাদের জীবনে উন্নতি হয় একেবারেই না আমরা মানসিকভাবে অনেকটা বিধ্বস্ত হয়ে পড়ি। কিন্তু আমাদের জীবনে শান্তি কিছুতেই আসে না সেক্ষেত্রে এই সহজ-সরল ছোটখাটো টোটকাগুলি আমাদের জীবনে উন্নতির জন্য অনেকখানি কাজ করে।

এই ছোট ছোট কাজ যদি প্রতিদিন পালন করতে পারে নিয়ম করে তাহলে নিশ্চিত আপনার জীবনে কোনদিন কোন সমস্যা এসে দাঁড়াতে পারবেনা। তাই প্রতিদিন নিয়মিত পর পর ২১ দিন এই মন্ত্র পাঠ করুন, মোটামুটি সাত দিন পর থেকেই আপনি আপনার জীবনের পরিবর্তন লক্ষ করতে পারবেন। তবে সকাল বেলা ঘুম থেকে উঠে তিনবার এই মন্ত্র আপনাকে পাঠ করতে হবে।

মন্ত্রটি হল –
‘করাগ্রে বসতে লক্ষ্মী
করমধ্যে সরস্বতী
করমূলে তু গোবিন্দ
প্রভাতে করদর্শনম’

whatsapp logo